বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সম্প্রতি মালাইকা অরোরার বাসায় ক্রিসমাস পার্টিতে গিয়েছিলেন অর্জুন কাপুর। এই পার্টিতে কারিনা কাপুর খান আর অমৃতা অরোরাও গিয়েছিলেন। সদ্য কারিনা আর অমৃতা করোনামুক্ত হয়েছেন। অর্জুনের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর এবার মালাইকা অরোরার করোনা পরীক্ষা হবে বলে জানা গেছে।
অর্জুন, অংশুলা, রিয়া আর করণ বুলানি নিজেদের বাসায় কোয়ারেন্টিনে আছেন। তাঁদের প্রত্যেকের করোনার হালকা লক্ষ্মণ আছে। রিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। তিনি তাঁর পোস্টে লিখেছেন, ‘এত সাবধানে থাকার পরেও করোনা পজিটিভ হলাম। মহামারির এটাই ধরন। আমি আর আমার স্বামী আইসোলেশনে আছি। চিকিৎসকের দেওয়া সব ওষুধ নিচ্ছি আর সাবধানে আছি। আমরা গতকাল রাতে প্রথমবার “ফ্রোজেন” দেখেছি। বেশ ভালো ছিল। বোনকে খুব মিস করছি। চকলেট ছাড়া বাকি সবকিছুর স্বাদ বেকার লাগছে। আমার মাথা যন্ত্রণা হচ্ছে। তবে আমি খুশি যে এর থেকে নিজেকে সুস্থ করার রাস্তা পেয়ে গেছি। খুব শিগগির আমরা সুস্থ হয়ে উঠব। আমাদের নিয়ে যাঁরা চিন্তিত, তাঁদের উদ্দেশে বলতে চাই যে আমাদের শরীর অতটাও খারাপ নেই। আমাদের খবর নেওয়ার জন্য ধন্যবাদ। ভালবাসা।’

অর্জুন আর অংশুলা এ নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন। এর আগে ২০২০ সালে দুই ভাই-বোন করোনায় আক্রান্ত হয়েছিলেন। বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) থেকে অর্জুনের বাসা স্যানিটাইজ করা হয়েছে। তাঁরা কোভিড–১৯–সংক্রান্ত সরকারি সব নিয়মাবলি মেনে চলছেন। আর তাঁরা দুজনেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন।

default-image

অর্জুনের বাসা বিএমসি থেকে সিলগালা করে দেওয়া হয়েছে। এদিকে আজ বুধবার অংশুলার জন্মদিন। আর আজকের দিনেই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তাই এবারের জন্মদিন তাঁকে তাঁর পরিবার ও বন্ধুদের ছাড়াই উদ্‌যাপন করতে হচ্ছে।

default-image

গতকাল মঙ্গলবার বলিউড অভিনেতা রণবীর শৌরির ছেলে হারুণ করোনায় আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। রণবীর নিজে সামাজিক যোগাযোগমাধ্যমে এই খবর জানিয়েছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন