default-image

রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোন। সিনেমায় অভিনয় করতে করতে প্রেমে পড়েছেন। প্রেম করতে করতে সিনেমায় অভিনয় করেছেন। প্রেম ভেঙে যাওয়ার পরও একসঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন হিট ছবি। আর এখন রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর আবার পুরোনো প্রেমিকের সঙ্গে পর্দা ভাগ করতে যাচ্ছেন নতুন চলচ্চিত্রে।

সিনেমার নাম এখনো ঠিক হয়নি। পরিচালনা করবেন ‘পেয়ার কা পঞ্চনামা’ আর ‘সনু কে টিটু কি সুইটি’ ছবির পরিচালক লাভ রঞ্জন। রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোন ছাড়া এই ছবিতে আরও অভিনয় করবেন অজয় দেবগন।

গত বছর এই পরিচালকের বিরুদ্ধে #মি টুর অভিযোগ উঠেছিল। তাই তখন থেকে এই পরিচালকের ছবিতে দীপিকা পাড়ুকোন অভিনয় করবেন কি না, তা নিয়ে চলছিল নানা জল্পনা। ‘না’র পক্ষে যেমন অনেক জনমত ছিল, ‘হ্যাঁ’র পক্ষেও ভোট জড়ো হয়েছিল অনেক। তবে সব গুঞ্জন থামিয়ে দিল ডেকান ক্রনিকলে প্রকাশিত একটি প্রতিবেদন। জানা গেছে, দীপিকা আছেন লাভ রঞ্জনের ছবিতে, রণবীর কাপুরের সঙ্গে।

পরিচালক লাভ রঞ্জন নিজে দীপিকার যুক্ত হওয়া নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে তাঁর কাছের এক সূত্র বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, এই তিনজনই পরিচালকের প্রথম পছন্দ ছিল। আর তাঁদের নিয়েই ছবি হবে। এর আগে যা কিছু শুনেছেন, সব মিডিয়ার সৃষ্টি। দীপিকা পাড়ুকোন প্রথম দিনই জানিয়েছেন, এই ছবিতে তাঁর চরিত্র পছন্দ হয়েছে।

আগামী বছরের মাঝামাঝি ছবির শুটিং শুরু হবে। তবে মজার ব্যাপার হচ্ছে, রণবীর কাপুর নয়, ছবিতে দীপিকা পাড়ুকোন প্রেম করবেন অজয় দেবগনের সঙ্গে।

‘বাঁচনা অ্যায় হাসিনো’ (২০০৮) ছবির শুটিং চলাকালে এই দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর একে অপরের কাছে আসেন। রণবীরের প্রেমের হাতছানি থেকে বলিউডের এই ‘হাসিনা’ বাঁচতে পারেননি। দুজন প্রেমে রীতিমতো হাবুডুবু খেতেন। প্রকাশ্যে যেখানে-সেখানে ঘুরে বেড়াতেন। বলিউডের এই দুই তারকা কখনো তাঁদের প্রেমের কথা লুকানোর চেষ্টা পর্যন্ত করেননি।

দীপিকা রণবীরকে এতটাই ভালোবাসতেন যে তাঁর নামের ট্যাটু বানিয়েছিলেন। কিন্তু বছর গড়াতে না গড়াতেই রণবীর ধোঁকা দিয়ে দীপিকাকে দেওয়া হৃদয় ফিরিয়ে নিয়ে তা তুলে দেন ক্যাটরিনা কাইফের হাতে। তারপর দীপিকা পাড়ুকোনের দিকে হাত বাড়িয়ে এগিয়ে আসেন বলিউডের আরেক রণবীর, রণবীর সিং। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি।

আর দীপিকার সঙ্গে যা ঘটেছে, ক্যাটরিনার সঙ্গেও একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে ২০১৬ সালে। তারপর ২০১৮ সালে রণবীর কাপুর আর আলিয়া ভাট স্বীকার করেছেন, প্রেম করছেন তাঁরা। আর সম্প্রতি একজন আরেকজনের সঙ্গে ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করছেন। আর দুদিন আগে ২৮ সেপ্টেম্বর রণবীরের জন্মদিনে পার্টি দিয়েছিলেন আলিয়া।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0