ব্রহ্মস্বরূপ মিশ্র চার বছর ধরে মুম্বাইয়ের ভারসভায় ভাড়া করা একটি ফ্ল্যাটে থাকতেন। জানা গেছে, গত ২৯ নভেম্বর বুকে ব্যথা নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলেন ব্রহ্মস্বরূপ। সমস্যার কথা শুনে ডাক্তার তাঁকে কেবল কিছু গ্যাস্ট্রিকের ওষুধ দিয়েছিলেন। আজ বাড়ির ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। তাঁরা ভেতর থেকে দরজা বন্ধ পেয়ে নকল চাবি ব্যবহার করে দরজা খুলে ভেতরে ঢোকেন। ময়নাতদন্তের জন্য অভিনেতার মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া মধ্যপ্রদেশে তাঁর ভাই সন্দীপকেও খবর পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তাঁর মৃত্যুর যথাযথ সময় ও কারণ জানা যাবে।

default-image

ব্রহ্মস্বরূপের মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন ফারহান আক্তার, রিতেশ সিধওয়ানি, বিজয় ভার্মা, দিবেন্দু শর্মা। ‘মির্জাপুর’ সিরিজে ব্রহ্মস্বরূপ অভিনয় করেছিলেন মুন্না ভাইয়ের ‘ডান হাত’ হিসেবে। মুন্না ভাই চরিত্রের অভিনেতা দিবেন্দু শর্মা ব্রহ্মস্বরূপের সঙ্গে একটি সেলফি পোস্ট করে লিখেছেন, ‘রেস্ট ইন পিস ব্রহ্মস্বরূপ মিশ্র, আমাদের ললিত আর নেই। চলুন, তাঁর জন্য সবাই প্রার্থনা করি।’

default-image

ব্রহ্মস্বরূপ ভারতের মধ্যপ্রদেশের ভোপালে জন্মগ্রহণ করেন। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবির মধ্য দিয়ে সিনেমায় তাঁর অভিষেক হয়। চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করেন তিনি। ‘সুপার থার্টি’, ‘কেসারি’, ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘মাঝি: দ্য মাউন্টেন ম্যান’-এর মতো বেশ কিছু সিনেমায় তিনি অভিনয় করেছেন। তবে ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে ললিত চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। ব্রহ্মস্বরূপ মঞ্চনাটকেও কাজ করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন