default-image

ভারতে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। সে দেশে লাগামছাড়া হয়েছে দৈনিক সংক্রমণ। দিন দিন ভয়ংকর রূপ দেখাতে শুরু করেছে করোনা। একই সঙ্গে মুম্বাইয়েও পাল্লা দিয়ে বাড়ছে করোনা–আক্রান্তদের সংখ্যা। সেখানকার সংবাদমাধ্যমগুলোর সূত্র বলছে, করোনার দ্বিতীয় ঢেউয়ের সব থেকে শোচনীয় পরিস্থিতি মুম্বাইয়ে। সাধারণ মানুষ থেকে শুরু করে বহু বলি-তারকা আক্রান্ত হয়েছেন করোনায়। প্রতিদিনই শোনা যাচ্ছে কোনো না কোনো বলিউড তারকা আক্রান্ত হচ্ছেন। বৃহস্পতিবার করোনায় মারা গেছেন সংগীত পরিচালক শ্রাবণ।

জানা গেছে, শাহরুখ-আমির খানসহ অনেক বলি-তারকারা এখনো রয়েছেন হোম কোয়ারেন্টিনে। এমন পরিস্থিতিতে গত বুধবার রাতে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে শাহরুখ-পত্নী গৌরী খান ও তাঁদের বড় ছেলে আরিয়ান খানকে।

default-image

ধারণা করা হচ্ছে, মা–ছেলে নিউইয়র্কে শাহরুখ–কন্যা সুহানার কাছে গেছেন। অবশ্য শাহরুখ কিংবা ছোট্ট আব্রামকে দেখা যায়নি গৌরী-আরিয়ানের সঙ্গে। ইন্ডিয়ান এক্সপ্রেস, এনডিটিভিসহ বেশ কিছু সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। মা ও ছেলে দুজনকেই দেখা গেল ক্যাজুয়াল পোশাকেই। গৌরীকে দেখা গেল ঢিলেঢালা প্রিন্টেড লং ড্রেসের সঙ্গে কালো ব্লেজারে ও আরিয়ান পরেছিলেন কালো রঙের টি–শার্ট, কার্গোর সঙ্গে মানানসই ডেনিম জ্যাকেট। দুজনের মুখ ঢাকা ছিল মাস্কে।

বিজ্ঞাপন

ঘটনার একটি ভিডিও দেখা গেছে ইনস্টাগ্রামে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরের লাউঞ্জে উপস্থিত থাকা আলোকচিত্রীদের অনুরোধ উপেক্ষা করে পুলিশ পরিবেষ্টিত হয়ে দ্রুত এগিয়ে যাচ্ছেন গৌরী ও আরিয়ান।

default-image

বর্তমানে নিউইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছেন শাহরুখ–কন্যা সুহানা। করোনা মহামারি শুরু হওয়ার পর বেশ কয়েক মাস মুম্বাইয়ে ছিলেন সুহানা। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে গত জানুয়ারি মাসে আবার ফিরে গেছেন সুহানা। গত বুধবার নিজের ইনস্টাগ্রামে কোভিড ১৯ সংক্রান্ত গাইডলাইন শেয়ার করে স্টোরিতে একটি গ্রাফ শেয়ার করেছেন সুহানা। যেখানে ভারতের করোনা সংক্রমণ বৃদ্ধির হার তুলে ধরা হয়েছে।

এই ছবির সঙ্গে সুহানা লেখেন, ‘সুরক্ষিত থাকুন’ সঙ্গে জুড়ে দেন একটি ভগ্ন হৃদয়ের ইমোজি। তার কয়েক দিন আগে সুহানা ইনস্টাগ্রাম স্টোরিতে নিউইয়র্ক অ্যাপার্টমেন্টের ঝলক তুলে ধরেছিলেন। বলা বাহুল্য, বাবার পদচিহ্ন অনুসরণ করে অভিনয়ের দুনিয়াতেই ক্যারিয়ার গড়তে চান শাহরুখ-গৌরীর একমাত্র কন্যা। অভিনেত্রী হওয়ার দৌড়েই একটু একটু করে এগোচ্ছেন সুহানা।

default-image

শাহরুখের ছবি 'জিরো'-তে সহযোগী পরিচালকের দায়িত্ব পালন করার পাশাপাশি লন্ডনে 'রোমিও অ্যান্ড জুলিয়েট' নাটকেও অন্যতম মুখ্য ভূমিকায় দেখা গেছে শাহরুখ–কন্যাকে। এ ছাড়া 'দ্য গড়ে পার্ট অফ ব্লু' নামের একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতেও অভিনয় করতে দেখা গেছে সুহানাকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন