বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কাল ১৩ নভেম্বর শনিবার আরিয়ানের ২৪তম জন্মদিন। শাহরুখের মুম্বাইয়ের বাড়ি মান্নাতে থাকবে ছোটখাটো ঘরোয়া আয়োজন। তারপরই কাজে ফিরবেন শাহরুখ। শুরুতেই যাবেন দীপিকার সঙ্গে ‘পাঠান’ ছবির শুটিংয়ে। এ সময় যাতে আরিয়ানের নিরাপত্তার কোনো ঘাটতি না হয়, সেদিকে খেয়াল রাখতে বিশেষ ব্যবস্থা নিয়েছেন এই বলিউড তারকা।

default-image

ভারতীয় এক সংবাদ পোর্টাল জানিয়েছে, আরিয়ানের জন্য একজন বডিগার্ডের ব্যবস্থা করেছেন শাহরুখ। শাহরুখের বডিগার্ড রবি সিং বহু বছর ধরেই শাহরুখের সঙ্গে আছেন। বলা চলে, রবি এখন এই পরিবারের একজন অঘোষিত সদস্য। আরিয়ান সহজে সবার সঙ্গে মিশতে না পারলেও, রবির সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালো। তাই এবার শুটিংয়ে নিজের বডিগার্ডকে সঙ্গে নেবেন না শাহরুখ। রবিকে রেখে যাবেন আরিয়ানের কাছে। নিজের জন্য নতুন বডিগার্ড নিয়োগ দিতে পারেন তিনি।

এদিকে প্রতি শুক্রবার হাজিরা দিতে আরিয়ানকে ডাকা হচ্ছে এনসিবির দপ্তরে। ওই প্রমোদতরির মাদক মামলায় নতুন তদন্তকারী টিম গঠন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আরিয়ানকে যেকোনো সময় ডেকে পাঠাতে পারে ওই টিম। আজও হাজিরা দিতে সেখানে গিয়েছিলেন আরিয়ান। সামাজিক যোগাযোগমাধ্যমে আজকের সেসব ছবি ভীষণ হতাশ করেছে শাহরুখভক্তদের। আরিয়ান ছাড়াও হাজিরা দিতে হচ্ছে আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকে।

default-image

গত ২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলের একটি প্রমোদতরিতে তল্লাশি চালায় ভারতের নারকোটিক কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেখান থেকে আটক করা হয় আরিয়ান, আরবাজ, মুনমুনসহ ৬ জনকে, পরে তাঁদের গ্রেপ্তার দেখানো হয়। নিম্ন আদালতে বারবার খারিজ হয়ে যায় আরিয়ানের জামিন। তারপর বেশ কিছু শর্তে তাঁকে জামিন দেন বোম্বে হাইকোর্ট। সেসবের অন্যতম প্রতি শুক্রবারের হাজিরা। আরিয়ানকে শর্ত দেওয়া হয়েছে, তদন্ত চলাকালে দেশ ছেড়ে তিনি কোথাও যেতে পারবেন না, মামলার অন্যদের সঙ্গে কোনো রকম যোগাযোগ করতে পারবেন না।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন