আর ভুল নয়

দিশা পাটানি
ইনস্টাগ্রাম

একবার ভুল করেছেন। এ জন্য নিশ্চয় এখনো হাত কামড়াচ্ছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। তবে দ্বিতীয়বার একই ভুল করতে রাজি নন দিশা। তাই কানাঘুষা শোনা যাচ্ছে যে পুষ্পা ছবির দ্বিতীয় মৌসুমে আইটেম নাচ করতে রাজি হয়েছেন তিনি।
আল্লু অর্জুনের পুষ্পা ঝড় এখনো পুরোপুরি থামেনি। তাই নেট দুনিয়ায় এখনো দেখা যায় আল্লুর বিখ্যাত 'শ্রীবল্লি' নাচের নানান মিম। এর পাশাপাশি পুষ্পা: দ্য রাইজ ছবির 'ও আন্তবা' গানটি এখনো নেট দুনিয়া মাতাচ্ছে। এই আইটেম গানে দক্ষিণি নায়িকা সামান্থা রুথ প্রভুর নাচ সাড়া ফেলেছে নানা বয়সী দর্শকের মধ্যে।

দিশা পাটানি
ইনস্টাগ্রাম

তবে এ ছবির পরিচালক সুকুমার এই সাড়া জাগানো আইটেম গানটিতে প্রথমে দিশাকে নিতে চেয়েছিলেন। কিন্তু এই বলিউড অভিনেত্রী কিছুতেই রাজি হননি। পরে এই আইটেম গানের জন্য নির্মাতারা সামান্থাকে নেন। তাই পুষ্পা মুক্তির পর নিশ্চয় নিজের ভুল বুঝতে পেরেছেন দিশা।

দিশা পাটানি
ইনস্টাগ্রাম

এদিকে জোরদার প্রস্তুতি চলছে পুষ্পা ছবির দ্বিতীয় পর্ব পুষ্পা: দ্য রুল-এর। জানা গেছে, দ্বিতীয় পর্বে পরিচালক আরও বেশি চমক দিতে চলেছেন। পুষ্পা: দ্য রুল-এ-ও তিনি এক জমজমাট আইটেম গান রাখবেন। এই গানের জন্য সুকুমার নাকি আবার দিশাকেই চাইছেন। আর তাই তিনি দিশাকে এই আইটেম গানে নাচ করার প্রস্তাব দিয়েছেন। শোনা যাচ্ছে, এই বলিউড নায়িকা নাকি সম্মতি দিয়েছেন৷ তাই পুষ্পা: দ্য রুল ছবিতে সামান্থার বদলে দিশার ঝলক দেখার সম্ভাবনা বেশি।

দিশা পাটানি
ইনস্টাগ্রাম

দিশার খোলামেলা ছবি প্রায়ই নেট দুনিয়ার সাড়া ফেলে। ফিটনেস ঘিরে নিত্যনতুন চ্যালেঞ্জ উতরে যান তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। এ অভিনেত্রীকে শেষ পর্দায় দেখা গেছে সালমান খানের সঙ্গে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ছবিতে। সামনে দেখা যাবে এক ভিলেন রিটার্নস, আর যোদ্ধা ছবিতে।