default-image

মুখ বন্ধ নেই কঙ্গনা রনৌতের। লকডাউনে ভারতজুড়ে বিনোদন ইন্ডাস্ট্রি থমকে গেলেও, কঙ্গনার ঠোঁট সচল। কটাক্ষের সুরে বাঁধছেন ‘শত্রু’কে। সামাজিক যোগাযোগমাধ্যমে কিছুদিন পরপরই তাই কঙ্গনার ‘নীলবাক্যে’ বিস্ফোরণ ঘটে। এবার একহাত নিলেন তরুণ অভিনেত্রী আলিয়া ভাটকে। বলিউডের বহু আকাঙ্ক্ষিত ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ নিয়ে কঙ্গনা ধুয়ে দিলেন আলিয়া ভাটকে।
মুক্তির অপেক্ষায় কঙ্গনা অভিনীত ছবি ‘থালাইভি’। অভিনেত্রী ও রাজনীতিক জয়ললিতার জীবনী নিয়ে ছবিটি। শোনা যাচ্ছে, ছবিটি নাকি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এ খবর কঙ্গনার কাছে পৌঁছাতেই তেলে–বেগুনে জ্বলে উঠেছেন তিনি। তাঁর মন্তব্য, এগুলো মুভি মোগলদের মিথ্যা প্রোপাগান্ডা, ষড়যন্ত্র! সিনেমা হলেই মুক্তি পাবে ‘থালাইভি’।

বিজ্ঞাপন
default-image

ইনস্টাগ্রামে কঙ্গনা সাফ বলেছেন, ‘ “থালাইভি” ছবির ডিজিটাল স্বত্ত্ব আছে তামিল ভার্সন আমাজনের এবং হিন্দি ভার্সন নেটফ্লিক্সের কাছে। তবে সিনেমা হলে মুক্তির আগে কোনোভাবেই প্রচার করতে পারবে না তারা। মুভি মাফিয়ারা যে ভুয়া প্রোপাগান্ডা তৈরি করে প্রচার করছে যে “থালাইভি” সরাসরি ওটিটিতে মুক্তি পাচ্ছে, তা দয়া করে এড়িয়ে যান। “থালাইভি” সিনেমা হলে মুক্তির যোগ্য, এবং নির্মাতারা সেই সিদ্ধান্তে অটল। বিক্রি হয়ে যাওয়া সংবাদমাধ্যমের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।’
এ কথার সূত্র ধরেই আলিয়াকে দুকথা শুনিয়েছেন কঙ্গনা রনৌত। ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবিতে আলিয়াকে কাস্ট করা নিয়ে বিরূপ মন্তব্য করেছেন তিনি।

কঙ্গনা লিখেছেন, ‘এই বিক্রি হয়ে যাওয়া মিডিয়া, সেই ছবি নিয়ে লিখুন যে ছবির ট্রেলার নিয়ে সবাই সমালোচনা করেছে, গালি দিয়েছে খারাপ অভিনয়ের জন্য এবং ভুল কাস্টিংয়ের জন্য। যে ছবিতে ছোট বাচ্চাকে গ্যাংস্টার হিসেবে দেখানো হয়েছে, সেই ছবি এখন ডিজিটাল প্ল্যাটফর্মে ছুড়ে ফেলা হয়েছে। সেই ছবি নিয়ে লিখুন, সেই ছবি নিয়ে তো বেশি লেখালেখি দেখছি না! তাঁরা বুঝতে পেরেছে যে, তাঁদের এই ছবি তৈরি করা ভুল হয়ে গেছে।’

বিজ্ঞাপন
default-image

তবে শুধু কঙ্গনা নয়, এই সুরে তাল মিলিয়েছেন তাঁর বোন রাঙ্গোলি চান্ডেলও। তাঁর ভাষ্য, ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে, এই খবর লুকাতে সিনেমা মাফিয়ারা কঙ্গনার ছবি নিয়ে মিথ্যা প্রোপাগান্ডা চালাচ্ছেন।
বলিউডে নেপোটিজম (স্বজনপ্রীতি) নিয়ে বরাবরই সরব কঙ্গনা ও তাঁর বোন রাঙ্গোলি। সুযোগ পেলেই দু–চার কথা শুনিয়ে দেন তারকা সন্তানদের। মুখে যতটা মুখর কঙ্গনা রনৌত, কাজেও ততটাই পেশাদার এই পরিচালক ও অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় আছে তাঁর ‘থালাইভি’ ছবিটি। কাজ করছেন ‘ধাক্কড়’ ও ‘তেজাস’ ছবিতেও।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন