ভ্রমণের জন্য মালদ্বীপ পর্যটকদের আমন্ত্রণ না জানালে বলিউড তারকাদের যে কী হতো! মহামারিকালের বন্দিদশা থেকে মুক্ত হতে একের পর এক তারকারা উড়াল দিচ্ছেন মালদ্বীপের উদ্দেশে। সেই তালিকার শেষ সংযোজন আলিয়া ভাট ও রণবীর কাপুর। দুজনই করোনায় আক্রান্ত হয়েছেন। প্রথমে রণবীর, তারপর রণবীরের জন্য মন্দিরে প্রার্থনা করে ফিরে এসে আলিয়াও আক্রান্ত হলেন করোনায়। দুজনই সেরে উঠে এখন ছুটছেন একান্তে সময় কাটাতে।

default-image

মুম্বাই এয়ারপোর্টে সোমবার সকালে দেখা মিলল এই দুই বলিউড তারকার। আলিয়ার পরনে সাদা প্যান্ট, হলুদ টপস আর সাদা শার্ট। সঙ্গে মাস্ক আর কালো সানগ্লাস। মাস্কের ওপরে আবার ভালোবাসা চিহ্ন। এদিকে প্রেমিকার সঙ্গে ম্যাচ করে রণবীরের পরনে ছিল সাদা টি–শার্ট, ডেনিম, সঙ্গে মাস্ক আর সানগ্লাস। করোনা থেকে সেরে ওঠার পর দুজনকে এই প্রথম দেখা গেল জনসমক্ষে।

default-image
বিজ্ঞাপন

আর আগে জাহ্নবী বান্ধবীদের নিয়ে সেই যে মালদ্বীপ গেছেন, আর ফেরার নাম নেই। সেখান থেকে একের পর এক ছবি, নাচের ভিডিও পোস্ট করছেন জাহ্নবী। শ্রদ্ধা কাপুর আর রোহান শ্রেষ্ঠাও রয়েছেন সেখানে। গতকাল রোববার আবারও মালদ্বীপ উড়ে গেছেন টাইগার শ্রফ আর দিশা পাটানি। এ নিয়ে তৃতীয়বার মালদ্বীপ গেলেন এই জুটি। সম্প্রতি ছুটি কাটাতে সেখানে পাড়ি দিয়েছেন সারা আলী খানও। এবার সেই তালিকায় নাম যোগ হলো রণবীর-আলিয়ার।

default-image

বছর তিনেক হলো প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর এক সাক্ষাৎকারে রণবীর নিজেই জানিয়েছিলেন, করোনা মহামারি দেখা না দিলে হয়তো এত দিনে আলিয়ার সঙ্গে বিয়েটা সেরেই ফেলতেন। শিগগিরই এই জুটিকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবারের মতো বড় পর্দায় দেখতে পাবেন দর্শক। যেকোনো সময় বিয়ের ঘোষণা দিতে পারেন এই জুটি। ২০২০ সালেই আলিয়া মায়ের পরামর্শে সব্যসাচী মুখার্জি, মনীষ মালহোত্রা আর অনামিকা খান্নাদের দিয়ে বিয়ের লেহেঙ্গা বানিয়ে রেখেছেন।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন