default-image

দীর্ঘদিন ধরে বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে চলছে ফিসফাস। বলিউডের এই রোমান্টিক জুটির বিয়ে ঘিরে নানান খবর উঠে আসে প্রতিনিয়ত। এমনকি গোপনে বিয়ের খবরও প্রকাশিত হয়েছে একাধিকবার। বিয়ে নিয়ে তো আর কম হলো না, তাই এবার চর্চা চলছে আলিয়া-রণবীরের মধুচন্দ্রিমার খবর। বিয়ের পর নাকি এই নবদম্পতি তাঁদের মধুচন্দ্রিমা পালন করবেন ভূস্বর্গ কাশ্মীরে। আর এ সিদ্ধান্ত হয়েছে আলিয়ার ইচ্ছা অনুসারে।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের আগেই রণবীর-আলিয়ার প্রেমের খবর চাউর হয়ে যায়। আর আয়ান মুখার্জি পরিচালিত এই ছবির সেটেই ঘনিষ্ঠতা বাড়ে তাঁদের। এরপর বিশ্বের বিভিন্ন স্থানে একান্তে ছুটি কাটাতে দেখা গেছে এই জুটিকে। জানা গেছে, এই দুই বলিউড তারকার ‘হাইপ্রোফাইল’ পরিবার তাঁদের সম্পর্ককে স্বীকার করে নিয়েছেন।

মাঝে খবর ছিল যে ঋষি কাপুর নিউইয়র্ক থেকে ক্যানসারের চিকিৎসা শেষে দেশে ফিরলে রণবীর-আলিয়ার চার হাত এক করবেন। ঋষি কাপুর দেশে ফিরেছেন। তবে এখনো বাজেনি এই দুই পরিবারে বিয়ের সানাই। তবে বিটাউনে চাপা খবর, এ বছরই নাকি রণবীর এবং আলিয়া বিয়ের সাতপাকে বাঁধা পড়বেন। তবে এর আগেই তাঁদের মধুচন্দ্রিমা ঘিরে নতুন গুঞ্জন এখন বিটাউনের আকাশে বাতাসে।

default-image

বলিউডে জোর রব, আলিয়া ও রণবীর বিয়ের পর কোথায় মধুচন্দ্রিমা বানাবেন, সেই সন্ধানে আছেন। এই প্রেমিক যুগল নাকি তিনটি রোমান্টিক স্থান তাঁদের হানিমুনের জন্য খুঁজে বের করেছেন। ওয়েস্ট ইন্ডিজের বাহামাস, ফিনল্যান্ড ও সুইজারল্যান্ডের গস্টাড শহর। সব্যসাচীকে দিয়ে নাকি লেহেঙ্গার ডিজাইনও করেছেন।

বেশ কিছুদিন আগে আলিয়া-রণবীরের ‘ডেস্টিনেশন ওয়েডিং’ ঘিরে খবর উঠে এসেছিল। খবর ছিল, কাশ্মীরে এই যুগল নাকি মালা বদল করবেন। আলিয়ার জন্যই নাকি কাশ্মীরকে বেছে নেবেন তাঁরা। এই বলিউড সুন্দরী কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্য দারুণ ভালোবাসেন। ২০১৭ সালে আলিয়া যখন ‘রাজি’ ছবির শুটিংয়ে কাশ্মীরে আসেন, তখন থেকেই এ রাজ্য তাঁর পছন্দের তালিকায় এক নম্বরে।

default-image

এর আগে মুভি মেলায় আরেক বলিউড তারকা কারিনা কাপুর বলেছেন, বলিউডের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে হলে নাকি তিনিই সবচেয়ে বেশি খুশি হবেন। উল্লেখ্য, কারিনা কাপুর সম্পর্কে রণবীর কাপুরের বোন। এ কথা শুনে করণ জোহর বলেছেন, আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়েতে তিনি আর কারিনা নাকি দুই পাশে থালা হাতে দাঁড়িয়ে থাকবেন।

default-image

করণ জোহরও আলিয়া ভাটকে বিয়ের বিষয়ে প্রশ্ন করেছেন। তবে একটু ঘুরিয়ে। বললেন, ‘কখনো ভেবেছিলে কারিনা তোমার ননদ হবে?’ শুনে দর্শকসারিতে বসা সবাই চিৎকার করে বলেছেন, এ প্রশ্ন শুধু করণ জোহরের নয়, এ প্রশ্ন তাঁদের সবার। অন্যদিকে প্রশ্ন শুনে আলিয়ার লজ্জা আরও গাঢ় হয়। তিনি কিছুই বলেননি। নীরবতা ভেঙে কারিনা বলেছিলেন, ‘তা যদি হয় (আলিয়া আর রণবীরের বিয়ে), তবে আমি সবচেয়ে খুশি হব।’

অবশ্য ইন্ডিয়া টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আলিয়া ভাটকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, ‘এসব খবর উড়তে থাকুক। আমি কিছুই বলব না।’

default-image

এ বছরই মুক্তি পেতে চলেছে আলিয়া ও রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবি। এই প্রথম পর্দায় জুটি বেঁধে আসতে চলেছেন বাস্তবের এই জুটি। আয়ান মুখার্জি পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়সহ আছেন অনেকে। বিশেষ চরিত্রে ক্ষণিকের জন্য দেখা দেবেন শাহরুখ খান। ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও আলিয়ার হাতে রয়েছে ‘তখত’ ও ‘সড়ক ২’।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0