আলিয়ার দুর্দিনে কপাল খুলল কিয়ারার

আলিয়ার দুর্দিনে কপাল খুলল কিয়ারার
আলিয়ার দুর্দিনে কপাল খুলল কিয়ারারছবি: ইনস্টাগ্রাম
বিজ্ঞাপন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অনেকটা বদলে গেছে বলিউড। বলিউড তারকাদের তারকাপুত্র–কন্যারাও ‘নেপোটিজমে’র দায়ে চাপে রয়েছে। আলিয়া ভাটের ইমেজ যে ধাক্কা খাবে, তা সহজেই অনুমেয় ছিল। কমে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে আলিয়ার ফলোয়ার সংখ্যাও। আর ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের ক্ষেত্রে তারকাদের ইমেজ, ফ্যান –ফলোয়ারের সংখ্যা খুবই গুরুত্বপূর্ণ। কারণ, অ্যাম্বাসেডর তারকার ইমেজের সঙ্গে ওই পণ্যের ব্র্যান্ড ভ্যালু ওঠানামা করে।

আনলাইক ছাড়িয়ে গেছে ১ কোটি ৩০ লাখ। আইএমডিবিতে রেটিং এসেছে ১০–এর ভেতর মাত্র ১। এর আগে কোনো ভারতীয় সিনেমা ইউটিউবে বা আইএমডিবিতে এতটা নেতিবাচক প্রতিক্রিয়া পায়নি
default-image

আলিয়া ভাটের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা সড়ক টু। এই সিনেমার ট্রেলারের নিচে লাইক পড়েছে ৭ লাখ ২৬ হাজার। আর আনলাইক ছাড়িয়ে গেছে ১ কোটি ৩০ লাখ। আইএমডিবিতে রেটিং এসেছে ১০–এর ভেতর মাত্র ১। এর আগে কোনো ভারতীয় সিনেমা ইউটিউবে বা আইএমডিবিতে এতটা নেতিবাচক প্রতিক্রিয়া পায়নি। তা ছাড়া সুশান্তের মৃত্যুর কেসে বারবার উঠে এসেছে আলিয়ার বাবা মহেশ ভাটের নাম।

আলিয়া নিজেই কয়েকটি ব্র্যান্ডের সঙ্গে গোপনে বৈঠক করেছেন। ব্র্যান্ডগুলোর কাছ থেকে ‘না’ শোনার আগে তিনি নিজেই ‘না’ করে দিয়েছেন।
default-image

সব মিলিয়ে আলিয়া নিজেও বুঝছেন, সময়টা ভালো যাচ্ছে না তাঁর। একের পর এক হাতছাড়া হয়ে যাচ্ছে নানা ব্রান্ডের অ্যাম্বাসেডর হবার চুক্তি। তিনি নিজেই নাকি কয়েকটি ব্র্যান্ডের সঙ্গে গোপনে বৈঠক করেছেন। ব্র্যান্ডগুলোর কাছ থেকে ‘না’ শোনার আগে তিনি নিজেই ‘না’ করে দিয়েছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
মজার ব্যাপার হলো, কিয়ারার নামও ছিল আলিয়া। একজন আলিয়া ইতিমধ্যে আছেন বলে বলিউডের রাস্তায় পা রাখার আগে নাম বদলে তিনি কিয়ারা হন।

প্রশ্ন হলো, ব্র্যান্ডের প্রস্তাবগুলো আলিয়ার কাছ থেকে হাতছাড়া হয়ে কোথায় যাচ্ছে? যাচ্ছে আরেক বলিউড তারকা কিয়ারা আদভানির কাছে। কবির সিং আর গুড নিউজ সিনেমার পর সবখানে তাঁর জয়জয়কার। হাতে আছে লক্ষ্মী বম্ব, ইন্দু কি জাওয়ানি, শেরশাহ ও ভুল ভুলাইয় টু–এর মতো বেশ কয়েকটি সিনেমা। আলিয়ার দুর্দিনও তাঁর জন্য বয়ে এনেছে সুদিন। কেননা, আলিয়া যে ব্র্যান্ডগুলোতে বাদ পড়ছেন, সেগুলো ঘুরেফিরে আসছে কিয়ারার হাতে।

default-image

মজার ব্যাপার হলো, কিয়ারার নামও ছিল আলিয়া। একজন আলিয়া ইতিমধ্যে আছেন বলে বলিউডের রাস্তায় পা রাখার আগে নাম বদলে তিনি কিয়ারা হন। ইতিমধ্যে দুটি নতুন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। কথা চলছে আরও কয়েকটির সঙ্গে। এই মুহূর্তে তাই তরুণ ব্র্যান্ডের বাজারে সারা আলী খানের পরই চলে এসেছে কিয়ারার নাম।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন