বিজ্ঞাপন
বিজ্ঞাপন

করণ জোহরের এই পার্টিতে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট উপস্থিত ছিলেন। কিন্তু আলিয়া বিএমসির নির্দেশ অমান্য করেছেন। আর তাই এই বলিউড নায়িকার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছে বিএমসি। আলিয়া ভাট তাঁর ‘ব্রহ্মাস্ত্র’র মোশান পোস্টার প্রকাশের জন্য সম্প্রতি দিল্লিতে গিয়েছিলেন। এদিকে বিএমসির অভিযোগ, আলিয়া তাদের নির্দেশ অমান্য করে দিল্লিতে গিয়েছিলেন। আর সেখানে গিয়ে এই নায়িকা অনেকের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

করণ জোহরের পার্টিতে যাঁরা আমন্ত্রিত ছিলেন, তাঁদের সবার করোনা পরীক্ষা করার নির্দেশ দিয়েছিল বিএমসি। আলিয়ার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু বিএমসি ঝুঁকির কথা ভেবে আলিয়াসহ প্রত্যেককে ১৪ দিনের জন্য ঘরবন্দী থাকার নির্দেশ দিয়েছিল। আলিয়া তা অমান্য করে ১৪ দিন শেষ হওয়ার আগেই দিল্লিতে গিয়েছিলেন। আলিয়ার এই আচরণে রীতিমতো ক্ষুব্ধ বিএমসি কর্মকর্তারা। তারা স্বাস্থ্য বিভাগকে আলিয়ার বিরুদ্ধে মামলার নির্দেশ দিয়েছেন। এই বলিউড তারকার বিরুদ্ধে বিএমসি হোম কোয়ারেন্টিন নিয়ম ভাঙার অভিযোগ এনে এফআইআর দায়ের করা হয়েছে।

বিএমসির স্বাস্থ্য বিভাগের চেয়ারম্যান রাজুল প্যাটেল জানান, আলিয়া ভাট নিয়ম লঙ্ঘন করে দিল্লিতে গিয়েছিলেন। শুধু তা–ই নয়, সেখানকার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন, যা অত্যন্ত অন্যায়। আলিয়া ভাটকে ‘উচিত শিক্ষা’ দেওয়া দরকার। আলিয়া একজন তারকা। একজন তারকা হয়ে আলিয়ার বোঝা উচিত যে, কত মানুষ তাঁকে অনুসরণ করে। একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আলিয়ার এসব নিয়ম অমান্য করা উচিত হয়নি।

default-image

গত বুধবার রণবীর কাপুর, পরিচালক আয়ান মুখার্জিসহ দিল্লিতে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারণায় গিয়েছিলেন আলিয়া। এরপর দিল্লির ‘গুরদুয়ারা বাংগলা সাহেব জি’ দর্শনে গিয়েছিলেন এই বলিউড নায়িকা। এ খবর বিএমসির কাছে আসামাত্রই তারা দিল্লির স্বাস্থ্য বিভাগকে আলিয়ার বিষয়টি জানায়। আর তাই আলিয়াকে দিল্লিতে কোয়ারেন্টিনে থাকার কথা বলা হয়। কিন্তু এই বলিউড তারকা তা অমান্য করে আবার মুম্বাই ফিরে আসেন।

কারিনা কাপুর খান করোনা পজিটিভ হওয়ার পর তাঁর বাসা সিল করে দেওয়া হয়েছে। করোনায় আক্রান্ত অমৃতা অরোরা, সীমা খান, মাহীপ কাপুর বাসা সিল করে দিয়েছে বিএমসি। শুধু তা–ই নয়, তাঁদের আবাসনে বসবাসকারী সব আবাসিকের করোনা পরীক্ষার জন্য বিএমসির পক্ষ থেকে এক বিশেষ শিবিরের আয়োজন করা হয়েছিল।

default-image

করণ জোহরের পার্টির পর করোনা সংক্রমণের খবর উঠে আসে। আর তার পর থেকে নেট জনতা করণকে কাঠগড়ায় দাঁড় করায়। এ ব্যাপারে করণ এক ব্যাখায় বলেছেন, ‘আমি আর আমার পরিবারের প্রত্যেকে করোনার আরটিপিসিআর টেস্ট করিয়েছি। আর ওপরওয়ালার করুণায় প্রত্যেকের রিপোর্ট নেগেটিভ এসেছে। নিজের মনের শান্তির জন্য আমি দ্বিতীয়বার করোনার পরীক্ষা করাই। আর দুবারই পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এক্ষেত্রে বিএমসি যেসব পদক্ষেপ নিয়েছে, তা প্রশংসনীয়। আমি সংবাদমাধ্যমকে স্পষ্টভাবে জানাতে চাই, আটজনের এই সমাবেশকে আমরা কখনোই পার্টি বলতে পারি না। আমার বাড়িতে কোভিড–সংক্রান্ত সব ধরনের বিধিনিষেধ মেনে চলা হয়। আর আমার বাড়ি কোভিডের হটস্পট নয়।’

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন