আলিয়া আমার ডাল-ভাতে তড়কা, আচার, পেঁয়াজ সবকিছুই: রণবীর

আলিয়া ভাট ও রণবীর কাপুরছবি: ইনস্টাগ্রাম

অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় ২০১৮ সালে একে–অপরের কাছে আসেন বলিউডের দুই তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। সেই থেকে চলতে থাকা প্রেম চলতি বছর বদলে যায় পরিণয়ে। ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন এই তারকা দম্পতি। আর বিয়ের আড়াই মাসেই ভক্তদের বাবা–মা হতে যাওয়ার সুখবর দিলেন তাঁরা। তারকা দম্পতি রণবীর–আলিয়ার ঘর আলো করে আসছে নতুন অতিথি। আজ সোমবার আলিয়া নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে জানিয়ে দিলেন তিনি মা হতে যাচ্ছেন।
এই বিয়েটা যেন দুজনের জন্য সৌভাগ্য বয়ে এনেছে। বিয়ের পর হলিউডে অভিষেক হতে যাচ্ছে আলিয়া ভাটের।

আর প্রায় চার বছর পর আবার রুপালি পর্দায় ফিরতে চলেছেন রণবীর। মাত্র ৪৫ দিনের ব্যবধানে আসতে চলেছে তাঁর দুটি ছবি ‘শামসেরা’ ও ‘ব্রহ্মাস্ত্র’। কাজের চাপে মধুচন্দ্রিমাতেও যেতে পারেননি এই তারকা দম্পতি। বিয়ের সব কর্মকাণ্ড শেষে দ্রুতই তাঁদের ফিরতে হয়েছিল নিজ নিজ কর্মস্থলে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘শামসেরা’র ট্রেলার। ট্রেলার মুক্তির অনুষ্ঠানে আলিয়ার সঙ্গে তাঁর বিয়ে প্রসঙ্গ উঠতে বলিউড তারকা রণবীর বলেন, ‘আগে আমি বলতাম যে জীবনভর শুধু “ডাল-ভাত” কেন খাব। জীবনে কখনো কখনো টেংরি কাবাব, কিমা পাও, হাক্কা নুডলস খেতে হয়। কিন্তু বিয়ের পর অভিজ্ঞতা থেকে বুঝেছি যে ডাল-ভাতই সেরা। আর আলিয়া আছে আমার জীবনে। সে আমার ডাল-ভাতে তড়কা, আচার, পেঁয়াজ সবকিছুই।’

‘ব্রহ্মাস্ত্র’ এই দম্পতি জুটির প্রথম ছবি। যে ছবির সেট থেকে প্রেম আর পরিণয়, সে ছবি মুক্তি পাবে চলতি বছরের ৯ সেপ্টেম্বর। দর্শক পর্দায় এই যুগলের রোমান্স দেখার আগেই বাস্তবেও জুটি বেঁধে ফেলেছেন রণবীর–আলিয়া যুগল।