বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’
সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবিটির জন্য সিনেমাপ্রেমীরা দীর্ঘ সময় ধরে অপেক্ষা করে আছেন। ১৮ ফেব্রুয়ারি সেই অপেক্ষার অবসান হতে চলেছে। বানসালির এই ছবিতে গাঙ্গুবাইয়ের চরিত্রে আলিয়া ভাটকে দেখা যাবে। ষাটের দশকে কামাটিপুরার সবচেয়ে শক্তশালী নারীকে নিয়ে এই ছবির গল্প বোনা হয়েছে। ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ এক বায়োগ্রাফিক্যাল ক্রাইম ড্রামা। তাই এই ছবিতে আলিয়াকে সম্পূর্ণ এক ভিন্ন চরিত্রে দেখা যাবে। আলিয়া ছাড়া বানসালির এই ছবিতে বলিউড সুপারস্টার অজয় দেবগনকে দেখা যাবে।

‘ধাকড়’
কঙ্গনা রনৌত ‘ধাকড়’ ছবির মাধ্যমে আবার ঝড় তুলতে আসছেন। বলা হচ্ছে যে ‘ধাকড়’ সবচেয়ে ব্যয়বহুল নারীকেন্দ্রিক অ্যাকশনধর্মী ছবি হতে চলেছে। ছবির বাজেট ১০০ কোটি পার হয়ে গেছে। কঙ্গনা এক ভিডিও শেয়ার করে বলেছেন যে একটি দৃশ্যের জন্য ২৫ কোটি খরচ হয়েছে।

default-image

রজনীশ ঘাই পরিচালিত ছবিটি ৮ এপ্রিল মুক্তি পাওয়ার কথা। ‘ধাকড়’ ছবিতে কঙ্গনাকে হাড় হিম করা অ্যাকশন করতে দেখা যাবে। আর তার জন্য প্রচুর ঘাম ঝরিয়েছেন তিনি। এ ছাড়া তাঁকে বিভিন্ন বেশে দেখা যাবে। ‘ধাকড়’-এ কঙ্গনা গুপ্তচর অগ্নির চরিত্রে অভিনয় করেছেন। এই ছবির অন্যান্য চরিত্রে আছেন অর্জুন রামপাল, দিব্যা দত্ত।

default-image

‘জলসা’
‘শকুন্তলা দেবী’, ‘শেরনি’র পর আবার নারীকেন্দ্রিক ছবি উপহার দিতে চলেছেন বিদ্যা বালন। তবে এ বছর একটি নয়, দুটি নারীকেন্দ্রিক ছবিতে তাঁকে দেখা যাবে। সুরেশ ত্রিবেনী পরিচালিত ‘জলসা’ ছবিতে তাঁকে দেখা যাবে। এই ছবিতে বিদ্যার সঙ্গে আরেক মূল চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শেফালি শাহকে। এ ছাড়া বিদ্যা এক রোমান্টিক-কমেডি ছবিতে অভিনয় করছেন। এই ছবির নাম এখনো ঠিক হয়নি। শীর্ষ গুহঠাকুরতা পরিচালিত এই ছবিতে আধুনিক সম্পর্কের পাশাপাশি প্রগতিশীল চিন্তাভাবনার কথা তুলে ধরা হয়েছে। বিদ্যা ছাড়া ছবিটিতে আছেন প্রতীক গান্ধী, ইলিয়েনা ডিক্রজ।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন