বিজ্ঞাপন
default-image

এদিকে বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি দীর্ঘ পোস্ট দিয়েছেন। বলিউডের খ্যাতিমান নির্মাতা ও পরিচালক করণ জোহর টুইটে লিখেছেন, ‘সবাইকে অফুরান ভালোবাসা। প্রতিটি জীবন আলোকোজ্জ্বল হয়ে উঠুক। বলিউড সুপারস্টার অনিল কাপুর সামাজিক যোগাযোগমাধ্যমে ঈদের শুভেচ্ছাবার্তায় লিখেছেন, ‘তাঁদের জন্য প্রার্থনা করছি, যাঁরা আমাদের মধ্যে নেই। আর যাঁরা এই কঠিন সময়ের সঙ্গে লড়ছেন, তাঁদের জন্য আরও বেশি প্রার্থনা করি। আরও প্রার্থনা করি তাঁদের জন্য, যাদের আর কেউ নেই।’

default-image

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা একটি ছবি পোস্ট করে ‘চাঁদ মোবারক’ জানিয়েছেন। বলিউডের দাপুটে অভিনেতা মনোজ বাজপেয়ি টুইটে লিখেছেন, ‘আনন্দে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। ঈদ মোবারক।’ বলিউড অভিনেত্রী হুমা কুরেশি ইনস্টাগ্রামে এক পোস্টে লিখেছেন, ‘চাঁদ মোবারক। আল্লাহ আমাদের পরিবার, ভাইবোন ও অভিভাবকদের নিরাপদ এবং সুস্থ রাখুন। মাথার ওপর ছাদ, খাবার, মানসিক শান্তি আর এই পরিস্থিতির সঙ্গে লড়াইয়ের শক্তি যেন আল্লাহ আমাদের দেন।’ বলিউড তারকা আর মাধবন টুইট করে সবার কাছে ঈদের শুভেচ্ছা আর ভালোবাসার বার্তা ছড়িয়ে দিয়েছেন। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

default-image

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী আরমান মালিক ঈদের শুভেচ্ছাবার্তায় গভীর বেদনা জানিয়েছেন। টুইটারে তিনি লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক। আমি গভীর বেদনা অনুভব করছি। বিশ্বজুড়ে মানুষের যন্ত্রণা দেখে উৎসব উদ্‌যাপনের আনন্দ অনুভব করতে পারছি না। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি, বিশ্বে পুনরায় শান্তি এবং ঐকতান ফিরিয়ে আনার।’ বলিউডের নামকরা পরিচালক ও নির্মাতা সুভাষ ঘাই টুইট করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন