ওয়েব সিরিজে অভিনয়ের জন্য নাকি ২০ কোটি রুপি পাচ্ছেন কপিল শর্মা
ওয়েব সিরিজে অভিনয়ের জন্য নাকি ২০ কোটি রুপি পাচ্ছেন কপিল শর্মাইনস্টাগ্রাম

তিনি একাধারে কমেডিয়ান, সঞ্চালক ও অভিনেতা। জনপ্রিয় মুখ কপিল শর্মার বিরুদ্ধে হামেশাই নানা অভিযোগের আঙুল ওঠে। তবু অমিতাভ বচ্চন, শাহরুখ থেকে শুরু করে সাধারণ মানুষের নয়নের মণি তিনি। টেলিভিশনের জনপ্রিয় তারকা কপিল শর্মা এবার আসছেন একটি ওয়েব সিরিজে। এ জন্য নাকি বিরাট অঙ্কের টাকা দেওয়া হচ্ছে তাঁকে।
কপিল শর্মা অনুষ্ঠানের সহকর্মী ক্রুষ্ণা অভিষেক এ তথ্য দিলেন একটি অনুষ্ঠানে। কপিলের জনপ্রিয় অনুষ্ঠানের মাঝে মাঝেই বলিউডের সুপারস্টাররা তাঁদের ছবির প্রচারে হাজির হন। অতিথি হিসেবেও তাঁরা আসেন। হালে এখানে এসেছিলেন শত্রুঘ্ন সিনহা এবং তাঁর ছেলে লব সিনহা। তাঁদের সামনে শত্রুঘ্নর অনুকরণ করে অভিনয় করছিলেন ক্রুষ্ণা। তখনই কথা প্রসঙ্গে তিনি বলে ফেলেন, ‘কপিল এবার ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায়।’

default-image

অনুষ্ঠানে বলেন, ওয়েব সিরিজে অভিনয়ের জন্য নাকি ২০ কোটি রুপি পাচ্ছেন কপিল, যা বাংলাদেশি মুদ্রায় ২৩ কোটি টাকার মতো। অবশ্য অনেকে বিষয়টিকে রসিকতাও মনে করছেন।

বিজ্ঞাপন

অনেকের মতে, কপিলের বিপুল জনপ্রিয়তা। তা ছাড়া বলিউডেও ছবি করে ফেলেছেন কপিল শর্মা। সেভাবে ছবি হিট না করলেও ওয়েব সিরিজের জমানায় কেনই পিছিয়ে থাকা। যদিও কোনো প্ল্যাটফর্ম বা কী ধরনের ওয়েব সিরিজে অভিনয় করবেন কপিল, তা এখনো জানা যায়নি। তবে ক্রুষ্ণা জানিয়েছেন, সিমলায় গিয়ে শুটিং হবে কপিলের এই ওয়েব সিরিজের।

default-image

কপিলের শোতে খুব শিগগিরই দেখা যাবে নোরা ফতেহি ও গুরু রান্ধওয়াকেও। এরপর দেখা যাবে জেনেলিয়া ও রীতেশ দেশমুখকেও। গত রোববার কপিলের শোতে গিয়ে শুট করেছেন অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি। তাঁদের ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর প্রচারে গিয়েছিলেন এই দুই তারকা।
খুব সাধারণ এক পরিবার থেকে উঠে এসে ভারতের শোবিজের সেরা তারকাদের একজন হয়ে ওঠেন কপিল শর্মা। পুলিশ কনস্টেবল বাবার সন্তান কপিলকে চোখের মণি বানিয়েছেন অগণিত ভক্ত।

মাঝে ভারতে তাঁকে নিয়ে বেশ সমালোচনা হয়। একের পর এক শুটিং বাতিল। চরম অপেশাদারি। বড় তারকাদের শুটিংয়ের ডেট দিয়ে শেষ মুহূর্তে নিজেই হাজির না হওয়ার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে।

default-image

প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি সেই সময়ের ব্যাখ্যা দিয়ে বলেছিলেন, ‘আসলে আমি তখন শারীরিক ও মানসিকভাবে খুবই অসুস্থ ছিলাম। মাঝেমধ্যে আমার নার্ভাস সিস্টেম ব্রেকডাউন হয়ে যেত। মনে হতো আমি মঞ্চে উঠতে পারব না। আর শাহরুখ ভাইসহ আরও অনেক তারকার শো বাতিল করতে হয়। আমি অসুস্থ হওয়ার পর শাহরুখ ভাই আমার সঙ্গে দেখা করতে আসেন। উনি আমাকে পুরোপুরি বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। আমার ওপর রাগ হলে কি ভাই (শাহরুখ) দেখা করতে আসতেন?’

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0