আসছে ‘টাইগার থ্রি’

এক ছবিতেই সালমানের পারিশ্রমিক ১২০ কোটি টাকা!

‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার একটি দৃশ্য
‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার একটি দৃশ্য ইনস্টাগ্রাম
বিজ্ঞাপন

সালমান খানের ছবি মুক্তির আগেই চর্চায় উঠে আসে নানা খবর হয়ে। এবার রীতিমতো হুঙ্কার দিয়ে আসছে তাঁর অত্যন্ত হিট ফ্রাঞ্চাইজি ‘টাইগার’। জানা গেছে, সালমানের ‘টাইগার থ্রি’–এর বাজেটে সবার চোখ কপালে তুলতে বাধ্য। এদিকে ভাইজানের অসংখ্য অনুরাগীদের জন্য আর একটি সুখবরও আছে। অক্টোবরে এই বলিউড সুপারস্টার আবার শুরু করতে চলেছেন ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির শেষ অংশের শুটিং।

default-image

‘টাইগার’ সিরিজের প্রথম দুটি ছবি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল। তাই এই সিরিজের তৃতীয় ছবিটিকে ঘিরে সকলের প্রত্যাশা তুঙ্গে। খবর অনুযায়ী, সালমানের এই ছবির উৎপাদন খরচ (প্রোডাকশন কস্ট) ২২৫ কোটি রুপি। প্রিন্ট ও অন্যান্য মাধ্যমে প্রচারণার জন্য রাখা হয়েছে ২৫ কোটি রুপি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এবার জানা যাক সালমান খান ‘টাইগার থ্রি’-এর জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন। এই ছবির জন্য সালমান ১০০ কোটি রুপি দর হেঁকেছেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১২০ কোটি টাকার সমান। আর নির্মাতারাও হাসি মুখে তা মেনে নিয়েছেন। ১২০ কোটি টাকা পকেটে ভরার পরও এই ছবি থেকে আরও আয় করবেন এই বলিউড সুপারস্টার। কেননা, ‘টাইগার থ্রি’ ছবির আয় থেকে যে মুনাফা হবে, তার নির্ধারিত অংশও নেবেন তিনি।

default-image

এই ছবির জন্য মুড়ি–মুড়কির মতো টাকা ওড়াতে চলেছেন নির্মাতারা। সালমান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি ২০১৭ সালে সবচেয়ে আয়কারী ছবির তালিকায় শীর্ষে ছিল। আলী আব্বাস জাফর পরিচালিত এই ছবিটি ৫০০ কোটি ক্লাবের সদস্য হয়েছিল। শুধু ভারত থেকেই সালমানের এই ছবিটি আয় করেছিল ৩৪০ কোটি রুপি।

default-image

লকডাউনের পর সালমান আবার শুটিংয়ে ফিরবেন অক্টোবর মাসে। তাঁর বহু প্রতীক্ষিত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির শুটিং শুরু করছেন তিনি। প্রভু দেবা পরিচালিত এই ছবির ১০ দিনের মতো শুটিং বাকি। জানা গেছে, এর মধ্যে একটি গানের দৃশ্যধারণ করা হবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

অক্টোবরের প্রথম দিন সালমান তাঁর আলোচিত, সমালোচিত রিয়েলিটি শো ‘বিগ বস’–এর শুটিং শুরু করবেন। এরপর অন্য স্টুডিওতে ‘রাধে’ ছবির শুটিং করবেন। সব মিলিয়ে সামনে ব্যস্ততা বাড়ছে ৫৪ বছর বয়সী এই বলিউড সুপারস্টারের।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন