২৬ নভেম্বর, বৃহস্পতিবার অনির্বাণের বিয়ে
২৬ নভেম্বর, বৃহস্পতিবার অনির্বাণের বিয়েইনস্টাগ্রাম

বলিউডের পর এবার টালিউডেও বাজতে চলেছে বিয়ের সানাই। ৩৪ বছর বয়সী অনির্বাণ ভট্টাচার্যের নাম এত দিন ছিল ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’–এর তালিকায়।

default-image

এবার সেখান থেকে নিজের নাম মুছতে চলেছেন ‘দ্বিতীয় পুরুষ’, ‘বিবাহ অভিযান’, ‘শাহ জাহান রেজেন্সি’ ‘ডিটেকটিভ’, ‘গুমনামি’, ‘ইগলের চোখ’, ‘ভিঞ্চি দা’খ্যাত এই অভিনেতার। আনন্দবাজার ও টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে সেই শুভদিন ২৬ নভেম্বর, বৃহস্পতিবার। ওই দিন এক যুগের বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে হবে মালাবদল।

default-image

থিয়েটার করতে গিয়েই পরিচয় মধুরিমা ও অনির্বাণের। কলকাতার সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনে চার হাত এক হবে এই জুটির। পরের দিন ২৭ নভেম্বর একই জায়গায় হবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সৃজিত মুখোপাধ্যায়, ব্রাত্য বসুসহ অনেকের কাছেই পৌঁছে গেছে দাওয়াতের চিঠি।  বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠান সাদামাটাভাবেই করতে চান অনির্বাণ।

default-image

আনন্দবাজার পত্রিকাকে এই অভিনেতা জানান, তিনি কখনোই চাননি যে তাঁর বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম বা পত্রিকায় লেখালেখি হোক। পুরো বিষয়টিই ব্যক্তিগত রাখতে চেয়েছিলেন তিনি। কেবল পরিবারের সদস্যরা আর কয়েকজন কাছের বন্ধুকে জানিয়েছেন।  

বিজ্ঞাপন
default-image

পদ্মশ্রী সম্মাননায় ভূষিত প্রখ্যাত মূকাভিনয়শিল্পী নিরঞ্জন গোস্বামীর মেয়ে মধুরিমা। লকডাউন শুরুর আগেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলার পরিকল্পনা ছিল এই জুটির। কিন্তু মহামারির কারণে তা আর হয়নি। তবে শুরু থেকেই অনির্বাণের পরিকল্পনা ছিল সীমিত পরিসরে ঘরোয়া আয়োজনে বিয়ে করা।  

default-image

বরাবরই ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলতে অনিচ্ছুক অনির্বাণ। বছরের শুরুতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলার বিয়ের রিসেপশনে একসঙ্গে গিয়েছিলেন অনির্বাণ ও মধুরিমা।

মন্তব্য করুন