বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পরে ছবিটি কবে মুক্তি পাবে, তা এখনো কিছু জানাননি তাঁরা। এই ছবির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সাম্প্রতিক পরিস্থিতি আর কোভিড-১৯-এর নতুন নিয়মাবলি মাথায় রেখে “জার্সি” ছবির প্রেক্ষাগৃহে রিলিজ স্থগিত রাখা হচ্ছে। সবার ভালোবাসা আর শুভকামনার জন্য ধন্যবাদ। আপনারা সবাই সুরক্ষিত থাকুন আর নতুন বছরের জন্য শুভকামনা। টিম জার্সি।’

সারা দেশে করোনার প্রকোপ বাড়তে শুরু করেছে। আর সাম্প্রতিক পরিস্থিতি দেখে দিল্লিতে অরবিন্দ কেজরিওয়ালের সরকার রাজধানীতে মাল্টিপ্লেক্স, প্রেক্ষাগৃহ ও জিম পুরোপুরি বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। এদিকে মহারাষ্ট্রে ৫০ শতাংশ আসন ভিত্তিতে প্রেক্ষাগৃহ খুলেছে। প্রতিদিন কোভিড-১৯-এর সংখ্যা বেড়েই চলেছে। দেশজুড়ে আবার ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হতে চলেছে। বিশেষজ্ঞদের আশঙ্কা, করোনার তৃতীয় ঢেউ ভারতের বুকে আছড়ে পড়তে পারে। অনেক শহরে ইতিমধ্যে নাইট কারফিউ জারি করা হয়েছে। আর তাই ‘জার্সি’ ছবির নির্মাতারা কোনো রকম ঝুঁকি নিতে চাননি। তাই অনিশ্চিতকালের জন্য ছবিটি মুক্তির স্থগিত রেখেছেন তাঁরা। তবে ছবিটি সোজাসুজি ওটিটিতে মুক্তি পাবে কি না, তা সম্পর্কে নির্মাতারা এখনো কিছু জানাননি।

default-image

প্রসঙ্গত, একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারকে নিয়ে ‘জার্সি’ ছবিটি। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ, ছেলের ইচ্ছা বাবা তাকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। এই ছবিতে শহীদ কাপুরের বাবা পঙ্কজ কাপুরও অভিনয় করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন