বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন পরিণীতি। কী সুখেই না কয়েকটা দিন তিনি সেখানে কাটিয়ে এলেন। সেখান থেকে ফিরে সেই ফিরিস্তি জানিয়েছেন।

default-image

ইনস্টাগ্রামে ভ্রমণের একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নগরজীবনে ফিরলাম। অথচ পানির নিচের পৃথিবী কী সুনসান, চমৎকার আর নম্র! সেখানে আমরা সাঁতার কেটেছি, প্রচুর হেসেছি, গল্প করেছি আর ধ্যান করে সময় কাটিয়েছি। যে নৌকায় ছিলাম, সেখানে আমাদের নিরাপদে রাখার জন্য মাঝিদের ধন্যবাদ জানাতে হয়। বেড়িয়ে এসে মনটা একেবারে প্রশান্তিতে ভরে গেছে।’

default-image

জলকেলি শেষ! এবার কাজে ফেরার পালা। নেপালে শুরু হওয়ার কথা সুরাজ বারজাতিয়া পরিচালিত ‘উচাঁই’ ছবির শুটিং। বন্ধুত্বের গল্প নিয়ে এ ছবিতে পরিণীতিকে দেখা যাবে একজন ট্যুরিস্ট গাইডের ভূমিকায়।

অক্টোবর মাসজুড়ে নেপালে এ ছবির শুটিং চলবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট এক সূত্র। ছবিটির গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানি ও ড্যানি ডেনজংপা। পৃথিবীর সর্বোচ্চ পর্বত এভারেস্টের বেসক্যাম্পের কাছে পৃথিবীর সবচেয়ে ভয়াবহ বিমানবন্দর লুকলায় হবে শুটিং। তবে অমিতাভ ও ড্যানিকে সেখানে যেতে হবে না। করোনাকালীন নিরাপত্তা ব্যবস্থা ও ঠান্ডা বাঁচিয়ে শুটিং করার জন্য প্রায় সব রকম প্রস্তুতি নিয়ে রেখেছে ‘উচাঁই’ দল। জানা গেছে, অভিনয়শিল্পী ও কলাকুশলী মিলে প্রায় ৫০০ লোক থাকবেন শুটিংস্পটে।

default-image

এ মাসের ২২ তারিখ পরিণীতি চোপড়ার জন্মদিন। দিনটি মুম্বাইয়ে, নাকি নেপালের শুটিংস্পটে উদ্‌যাপন করবেন তিনি, সেটা এখনো জানা যায়নি। বছরটা বেশ ভালোই কাটল এই অভিনেত্রীর। চলতি বছর মুক্তি পেয়েছে তাঁর ‘সাইনা’ ও ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবি দুটি।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন