বিজয় সেতুপতিকে দেখা যাবে ক্যাটরিনার বিপরীতে
বিজয় সেতুপতিকে দেখা যাবে ক্যাটরিনার বিপরীতেছবি: কোলাজ

একের পর এক বড় প্রজেক্টে নাম লেখাচ্ছেন ক্যাটরিনা কাইফ। আলী আব্বাস জাফরের পর এবার শ্রীরাম রাঘবনের পরের ছবির নায়িকা হতে যাচ্ছেন তিনি। তবে এই ছবিতে একটু চমক দিতে যাচ্ছেন শ্রীরাম। এখানে ক্যাটরিনার নায়ক কোনো বলিউড সুপারস্টার নন। দক্ষিণের নামজাদা তারকা বিজয় সেতুপতিকে দেখা যাবে ক্যাটরিনার বিপরীতে।

default-image

‘আন্ধাধুন’ ছবির পরিচালক শ্রীরাম রাঘবনের আগামী ছবির জন্য চুক্তি সই করেছেন ক্যাটরিনা। তবে শ্রীরাম তাঁর এই ছবির জন্য বেছে নিয়েছেন দক্ষিণি সুপারস্টার বিজয়কে। কিছুদিন আগে খবর হয়েছিল, শ্রীরামের বিগ বাজেটের ছবি ‘এক্কিশ’–এর কাজ আপাতত বন্ধ। করোনার কারণে এত বড় ঝুঁকি নিতে চান না এই পরিচালক। ‘এক্কিশ’ ছবির মূল চরিত্রের জন্য শ্রীরাম বেছে নিয়েছিলেন বরুণ ধাওয়ানকে। এর আগে বরুণকে এই পরিচালকের জনপ্রিয় ছবি ‘বদলাপুর’-এ দেখা গিয়েছিল।

বিজ্ঞাপন

এখন শ্রীরাম মনোনিবেশ করেছেন তাঁর অন্য এক প্রজেক্টে। শ্রীরামের ছবি মানেই টান টান উত্তেজনা। আর ছবির প্রতিটা বাঁকে থাকবে চমক। তবে এবার তিনি শুটিং শুরু করার আগেই বড় চমক দিলেন। কারণ, ক্যাটরিনার বিপরীতে শ্রীরাম নিলেন দক্ষিণি তারকাকে। এই জুটির মাধ্যমে যে তিনি নতুন চমক দিতে চাইছেন, সেটা আর বলার অপেক্ষা রাখে না।

default-image

ক্যাটরিনাকে শিগগিরই অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ ছবিতে দেখা যাবে। এ ছাড়া ভৌতিক ও হাসির ছবি ‘ফোনভূত’-এ আছেন এই বলিউড অভিনেত্রী। এই ছবিতে তাঁর সঙ্গে আরও আছেন ঈশান খাট্টার আর সিদ্ধান্ত চতুর্বেদী। ক্যাটরিনা বারবার আলোচনায় আসছেন আলী আব্বাস জাফরের সঙ্গে তাঁর আগামী ছবিকে ঘিরে। কারণ, ভারতে প্রথমবার ‘সুপারউইমেন’ভিত্তিক ছবি নির্মাণ করতে যাচ্ছেন আলী। আর এই ছবির মূল চরিত্রে আছেন ক্যাটরিনা। ‘টাইগার’ সিরিজের তৃতীয় ছবি নিয়েও চলছে আলোচনা। আর এরই ভেতর জানা গেল, বিজয় সেতুপতির সঙ্গে পর্দায় থাকবেন তিনি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন