বাণী কাপুর আর আয়ুষ্মান খুরানা এক নতুন প্রেম কাহিনী রচনার পথে। তারা দুজনেই এখন চন্ডীগড়ে। পাঞ্জাবের এই শহরেই জন্ম নেবে তাঁদের ভালবাসার কাহিনী। জনপ্রিয় পরিচালক অভিষেক কাপুরের এক ব্যাতিক্রমী প্রেমের ছবিতে দেখা যাবে এই জুটিকে।

কিছু দিন আগে ‘বেল বটম’ ছবির শুটিং শেষ করে দেশে ফিরেছেন ৩২ বছর বয়সী বাণী কাপুর। সেই ছবিতে তাঁর বিপরীতে আছেন অক্ষয় কুমার। এবার তিনি পাড়ি জমিয়েছেন চন্ডীগড়ে। ১৪ দিন কোয়ারেন্টাইন থাকার পর পুরোদমে শুটিং শুরু করবেন বাণী।

default-image

আয়ুষ্মানের সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন এই বলিউড নায়িকা। অভিষেক কাপুর ২০২১ সালে উপহার দিতে চলেছেন এক নতুন জুটি। জানা গেছে, বাণী-আয়ুষ্মানের এই ছবিটি এক সাহসী প্রেমের গল্প। আয়ুষ্মানের মতো প্রভাবশালী অভিনেতার পাশে নিজেকে প্রমাণ করার জন্য কোয়ারেন্টাইনের মধ্যে জোরদার প্রস্তুতি নিচ্ছেন বাণী।

default-image
বিজ্ঞাপন

‘কেদারনাথ’, ‘কাই পো চে’, ‘রক অন’, ‘রক অন টু’খ্যাত অভিষেক বাণীর অত্যন্ত পছন্দের পরিচালক। তিনি বরাবরই এই পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তাই বাণী এই সুযোগকে ভালভাবে কাজে লাগাতে চান।

এই ছবির প্রসঙ্গে ‘শুদ্ধ দেশী রোমান্স’, ‘ওয়ার’খ্যাত বাণী বলেন, ‘এই ছবির গল্প সকলের হৃদয় ছুঁয়ে যাবে। আমি সবসময় অভিষেক কাপুরের সঙ্গে কাজ করতে চেয়েছি। ওনার ছবি আমাকে অত্যন্ত প্রভাবিত করে। অভিষেকের এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে অদ্ভুত এক আনন্দ হচ্ছে। অন্যদিকে আমাদের প্রজন্মের অন্যতম প্রতিভাবান অভিনেতা আয়ুষ্মান৷ আমাদের এই ছবির গল্প এক ব্যতিক্রমী প্রেম কাহিনী।’

default-image
মন্তব্য পড়ুন 0