এবার রণবীর প্রেম করবেন শ্রদ্ধার সঙ্গে
এবার রণবীর প্রেম করবেন শ্রদ্ধার সঙ্গে ইনস্টাগ্রাম

রণবীর কাপুরের সঙ্গে শ্রদ্ধার রোমান্স নিয়ে এ মুহূর্তে বিটাউন সরগরম। অচিরে তাঁরা একে অপরের প্রেমে ভাসবেন বলে জোর খবর। জানা গেছে, লাভ রঞ্জন তাঁর আগামী ছবিতে রণবীর ও শ্রদ্ধা কাপুরকে জুটি হিসেবে আনতে চলেছেন। প্রথম এ জুটিকে বড় পর্দায় রোমান্স করতে দেখা যাবে।

default-image

‘প্যায়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’খ্যাত পরিচালক লাভ রঞ্জন দর্শককে নতুন চমক দিতে চলেছেন। প্রথমবার তিনি পর্দায় আনতে চলেছেন এক নতুন রোমান্টিক জুটিকে। এই পরিচালক মনে করেন, দর্শক রণবীর-শ্রদ্ধা জুটিকে পছন্দ করবে। আগস্টে এ ছবির শুটিং শুরু করার কথা ছিল পরিচালক লাভ রঞ্জনের। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। তবে এবার শিগগির শুটিং শুরু করবেন নির্মাতারা। খবর অনুযায়ী, নভেম্বরে রণবীর আর শ্রদ্ধা মুম্বাইয়ে এ ছবির শুটিং শুরু করবেন। তবে এ পর্যায়টা পরীক্ষামূলকভাবে দেখা হবে। সেটে করোনা–সংক্রান্ত সব ধরনের সাবধানতা অবলম্বন করা হবে বলে জানা গেছে।

default-image
বিজ্ঞাপন

মুম্বাইয়ের পর টানা শুটিংয়ের জন্য এ ছবির পুরো দল পাড়ি জমাবে স্পেনে। শোনা গেছে, লাভ রঞ্জনের এ ছবি রোমান্টিক-কমেডি ধাঁচের। শ্রদ্ধাকে এ ছবিতে খাদ্য পরিবেশিকা হিসেবে দেখা যাবে। ছয় মাসের মধ্যে এ নাম ঠিক না হওয়া ছবিটির শুটিং শেষ করবেন লাভ রঞ্জন। আগামী বছর এপ্রিলের মধ্যে তাঁরা শুটিং সম্পূর্ণ করবেন। টি-সিরিজের ব্যানারে ভূষণ কুমার ছবিটি উপস্থাপনা করবেন।

রণবীরকে এবার দেখা যাবে ধর্মা প্রোডাকশনের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। অয়ন মুখার্জি পরিচালিত এ ছবিতে প্রথমবার এই ‘রকস্টার’ তারকা পর্দা ভাগ করবেন প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে। এ ছাড়া রণবীরকে দেখা যাবে যশরাজ ফিল্মসের ‘শামসেরা’ ছবিতে।

default-image

রণবীর আর আলিয়ার প্রেম এ মুহূর্তে বলিউডপাড়ার সবচেয়ে আলোচিত প্রেমগুলোর একটি। রণবীরের বড় বোন রিধিমার কাছ থেকে উপহার পেয়েছেন আলিয়া। নিয়মিত হাজির হন কাপুরদের পারিবারিক নৈশভোজে। আর রণবীর কাপুরের মা নিতু সিংয়ের সঙ্গে এখন থেকেই ভাব জমিয়ে ফেলেছেন এই নায়িকা। ইনস্টাগ্রাম পোস্টে নিতুকে ‘মা’ বলে ডেকেছেন আলিয়া।

default-image
বিজ্ঞাপন

কথা ছিল, ঋষি কাপুর আরেকটু সুস্থ হলে ২০২০ সালেই বিয়ে করবেন রণবীর আর আলিয়া। কিন্তু এর মধ্যেই শুরু হয়ে গেল করোনাকাল। আর করোনাকালে ক্যানসারে আক্রান্ত ঋষি কাপুর চিরতরে চলে গেলেন। লকডাউনে দীর্ঘ সময় এক ছাদের নিচেই কাটিয়েছেন রণবীর আর আলিয়া। ২০২১ সালে বিয়ে করতে পারেন এ জুটি। অবশ্য শর্ত প্রযোজ্য। তত দিন যদি সম্পর্কটা টিকে থাকে কিনা, এমনটাও কথা হচ্ছে! কেননা, এরই মধ্যে দুবার তাঁদের ব্রেকআপের খবর ছড়িয়েছিল।

default-image
মন্তব্য পড়ুন 0