বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অন্যদের অনুকরণে দক্ষিণ ভারতেও শুরু হলো রান্নার প্রতিযোগিতা ‘মাস্টারশেফ তামিল’। এ অনুষ্ঠানের বিচারক ও উপস্থাপক হিসেবে দেখা গেছে বিজয়কে। আগামী কয়েক সপ্তাহ দক্ষিণ ভারতের বিভিন্ন অঞ্চল থেকে বেছে নেওয়া ১৪ জন রন্ধনশিল্পীর সঙ্গে দেখা যাবে তাঁকে। আগামী কয়েক সপ্তাহ চলবে এ অনুষ্ঠান।

default-image

এ অনুষ্ঠানে নানা রকম খাবার চেখে দেখার সুযোগ পাচ্ছেন অভিনেতা বিজয়। অভিনয় না করলেও এখানে একেবারেই অন্য রকম এক চেহারা নিয়ে হাজির হয়েছেন তিনি। উৎসবের চিজ কেক, চকলেট প্যান কেকসহ নানা রকম রেসিপি বানিয়ে তাঁকে খুশি করতে তৎপর হয়ে উঠেছেন ১৪ রন্ধন প্রতিযোগী। অনুষ্ঠানের অন্য বিচারকেরা হচ্ছেন অর্থ সম্পাথ, হরিশ রাও ও কৌশিক এস।

অনুষ্ঠানের রান্নাঘর সাজানো হয়েছে তামিল সংস্কৃতির আদলে। তবে অনুষ্ঠানটিতে দেখানো হবে আধুনিক সব রন্ধনকৌশল আর রান্না করা হবে পৃথিবীর বিভিন্ন প্রান্তের সব রেসিপি। এ অনুষ্ঠান দেখা যাবে সান টিভিতে।

default-image

এর আগে ভারতীয় বংশোদ্ভূত রন্ধনশিল্পী জাস্টিন নারায়ণ মাস্টারশেফ অস্ট্রেলিয়া–২০২১-এ বিজয়ী হয়েছিলেন। স্মারক উপহারের সঙ্গে তিনি পেয়েছিলেন আড়াই লাখ মার্কিন ডলার।

default-image

বিজয় দক্ষিণ ভারতের প্রাণের তারকা। মনের ভেতর যখন অভিনয় বাসা বাঁধেনি, তখন এক পরিচালক বলেছিলেন, ‘তোমার চেহারা বেশ ফটোজেনিক। সিনেমায় নামো।’ থিয়েটারের অ্যাকাউন্ট্যান্ট থেকে অভিনেতা হিসেবে পর্দায় এসেছিলেন বিজয়। এরপর একে একে যা করেছেন, সবখানে পেয়েছেন সাফল্য।

ক্যারিয়ারে ৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন বিজয়। তিনি একধারে অভিনেতা, প্রযোজক, চিত্রনাট্যকার, গীতিকবি ও প্লেব্যাক শিল্পী। মূলত তামিল সিনেমায় কাজ করেন। তবে এখন তাঁকে দেখা যাচ্ছে অন্য সিনেমায়ও। হিন্দি ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খানের সঙ্গে দেখা যাবে তাঁকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন