বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বলিউডের বাদশার পাশে শত্রুঘ্ন সিনহা, রাজ বাব্বর, শেখর সুমনের মতো প্রবীণ অভিনেতারাও দাঁড়িয়েছেন।

default-image

আরিয়ানের জামিনের জন্য দেশের নামকরা আইনি পরামর্শকদের কাছ থেকে সলাপরামর্শ নিচ্ছেন শাহরুখ। জেল সুপারের কাছ থেকে আরিয়ানের ব্যাপারে নিয়মিত খোঁজ নিচ্ছেন শাহরুখ আর গৌরী। আগের দুবারের জামিন আবেদন নাকচ হওয়ার অভিজ্ঞতায় শাহরুখ ছেলে আরিয়ানের জন্য আইনজীবী বদলেছেন। এত দিন শাহরুখপুত্রের জন্য মামলা লড়ছিলেন মুম্বাইয়ের দুঁদে আইনজীবী সতীশ মানশিন্ডে। এখন তাঁর পরিবর্তে নামকরা আইনজীবী অমিত দেশাইকে নিয়োগ করেছেন কিং খান। তিনি সালমান খানের ‘গাড়িচাপা’ মামলাটি লড়েছিলেন। ২০০২ সালে ভাইজান এই মামলা থেকে মুক্তি পেয়েছিলেন।

অমিত দেশাই আরিয়ানের জামিন প্রসঙ্গে বলেছেন, ‘আরিয়ান সাত দিন ধরে কারাবন্দী। আর তাঁর জামিনের শুনানি তদন্তের আলামতের ওপর নির্ভর নয়।

default-image

আমি জামিনের জন্য কোনো যুক্তি-তর্কে যেতে চাই না। আমি শুধু জামিনের দিন জানানোর জন্য আদালতের কাছে আবেদন করব।’ তিনি আরও বলেছেন, ‘শুধু প্রশাসনিক কারণে কারোর স্বাধীনতা খর্ব করতে পারি না। তদন্ত চলতে থাকবে। আরিয়ানের কাছ থেকে কোনো মাদকদ্রব্য পাওয়া যায়নি।’

default-image

সোমবার আরিয়ানের জামিনের আবেদন বিশেষ এনডিপিএস আদালতে করা হয়েছিল। আজ শাহরুখ খানের ছেলের জামিনের আবেদন করবেন তাঁর আইনজীবীরা। বেলা ২টা ৪৫ মিনিটে আরিয়ানের জামিনের ওপর রায় শোনাবেন আদালত। এর আগে আরিয়ানের জামিনের শুনানি অতিরিক্ত মহানগর হাকিমের আদালত নাকচ করেছিলেন। আজ যদি সেশন কোর্ট এই তারকাপুত্রের জামিন নামঞ্জুর করেন, তাহলে তাঁর আইনজীবীরা উচ্চ আদালতে জামিনের আবেদন করবেন বলে জানা গেছে।

মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন