বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

জিত্‍ ফিল্ম ওয়ার্কসের প্রযোজনায় নির্মিত হবে এই ছবি। নভেম্বরে শুটিং হওয়ার কথা রয়েছে। জিতের প্রযোজনায় ‘আয় খুকু আয়’ নিয়ে আগে থেকেই উৎসাহী ছিলেন প্রসেনজিত্‍। তিনি ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘সিনেমায় আমাকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। গল্পে আমাকে এমন এক চরিত্রে দর্শক দেখবেন, আগে যা আমি কখনো করিনি। বাবার চরিত্রে দর্শক দেখবেন।’ এই সময় তিনি আরও জানিয়েছিলেন, ‘আমি জিৎকে বলেছি, আমার ফ্যানরা তো এই ছবি দেখতে আসবেনই, সঙ্গে যদি তোমার ফ্যানরাও আসেন, তাহলে এই ছবি সুপারহিট হওয়া রোখে কে?’ তবে হিট নয়, এখন অভিনয় ও শুটিং, অর্থাৎ কাজ নিয়েই মনোযোগী প্রসেনজিৎ।

default-image

সিনেমাটি নিয়ে পরিচালক শৌভিক ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘ছবিটা একটি মফস্বলের বাবা ও মেয়ের গল্প। বাবার চরিত্রে রয়েছেন বুম্বাদা এবং তাঁর মেয়ের চরিত্রে দিতিপ্রিয়া। এই মুহূর্তে গল্প নিয়ে এটুকু বলতে পারি, এটি আবেগপ্রবণ একটা গল্প। বুম্বাদাকে ছাড়া ছবিটা একেবারেই হতো না। তার একটা বিশেষ কারণ আছে। আমি আর জিৎদা সিদ্ধান্ত নিয়েছিলাম, বুম্বাদা রাজি না হলে, ছবিটাই করব না।’

default-image

প্রসেনজিৎ, দিতিপ্রিয়া ছাড়াও ‘আয় খুকু আয়’ ছবিতে অভিনয় করবেন সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ, সত্যম ভট্টাচার্য, রাহুল দেব বোসসহ অনেকে। সিনেমায় বিশেষ একটি চরিত্রে বাংলাদেশের মিথিলার অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন