বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

কিছুদিন আগেই বেশ ঝড় গেল তাঁর জীবনে। পর্নোগ্রাফি–সংক্রান্ত মামলায় আটক হয়েছিলেন তাঁর স্বামী রাজ কুন্দ্রা। সে সময় টেলিভিশনের রিয়েলিটি শোর বিচারক হিসেবেও দেখা যায়নি তাঁকে। অবশেষে মুক্তি পেয়েছেন রাজ। শিল্পার জীবনেও এসেছে স্বস্তি।
সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট দিলেন ভক্তদের ধন্যবাদ জানিয়ে। নিশ্চয়ই সুখবর আছে। সেটি হলো, এখন তাঁর অনুসারী সংখ্যা ২ কোটি ৩০ লাখের বেশি। ভক্তদের এই ভালোবাসায় খুশি হয়ে ধন্যবাদ দিলেন তাঁদের। ইনস্টাগ্রাম স্টোরিতে শিল্পা লিখেছেন, ‘২৩ মিলিয়ন। আমার প্রিয় ইনস্টাফ্যান! আপনাদের ক্রমাগত ভালোবাসা, সহযোগিতা ও প্রার্থনার জন্য ধন্যবাদ জানাই।’

default-image

ইনস্টাগ্রামে বেশ সচল ‘বাজিগর’ অভিনেত্রী। নিজের কাজ থেকে শুরু করে দৈনন্দিন রুটিন—শিল্পার সবকিছু মেলে এখানে। নানা সময় শরীরচর্চার ছবি ও ভিডিও দেন। শুধু তা–ই নয়, ইনস্টাগ্রাম হয়ে উঠেছে তাঁর আয়েরও অন্যতম উৎস। বিভিন্ন সময় বিভিন্ন বিজ্ঞাপনও দেখা যায় তাঁর অ্যাকাউন্টে।
২৯ অক্টোবর নতুন এক পরিচয়ে যেন পরিচিত হলেন শিল্পা শেঠি। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও দিয়েছেন। সেখানে দেখা গেল, শিল্পা চারটি ইমোজি পছন্দ করেছেন। এবার সেগুলো নিজের চেহারায় ফুটিয়ে তুলতে ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয় করেন। আর তাঁর ক্যাপশনে লেখেন চার লাইনের কবিতা। শিল্পা লিখেছেন, ‘ক্লান্ত আমি। জীবনটা বিপন্ন আমার। প্রতারক সময়, আর পারছি না চলতে।’

default-image

অভিনয়ে এখনো নিয়মিত নন শিল্পা শেঠি। তবে নাচের রিয়েলিটি শোয়ে প্রায়ই দেখা যায় তাঁকে। এ বছর তাঁর অভিনীত ছবি মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টারে। ‘হাঙ্গামা টু’ ছবিতে অভিনয় করেন তিনি। তবে অনেক দিন পরে এই ছবিতে অভিনয় করে খুব একটা প্রশংসা পাননি শিল্পা। এ ছাড়া হাতে আছে ‘নিকম্মা’ ছবিটি। এর পোস্ট প্রডাকশনের কাজ চলছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন