default-image

বলিউডের ‘স্বজন পোষণ’ নীতি নিয়ে যাঁকে সবচেয়ে বেশি ক্ষতবিক্ষত করা হয়, তিনি করণ জোহর। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর বলিউডের এই নামজাদা চিত্রনির্মাতাকে আরও বেশি করে আক্রমণ করা হচ্ছে। অভিযোগ, করণের ছবিতে বহিরাগতদের কোনো জায়গা নেই। বলিউডের তারকা সন্তানদের ‘লঞ্চ’ করাতেই তিনি ব্যস্ত। সুশান্তর মৃত্যুতে ‘স্বজন পোষণ’ নীতিকে আরও বেশি করে উসকে দেওয়া হয়। এমনকি এই ৩৪ বছরের নায়কের মৃত্যুর জন্য করণকে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে। তবে এই সব কাদা–ছোড়াছুড়ির মধ্যে করণ আর এক তারকা সন্তানকে হিন্দি ছায়াছবির দুনিয়ায় নিয়ে আসতে চলেছেন বলে জোর রব। আর সেই তারকা সন্তান আর কেউ নন, অমিতাভের নাতি, শ্বেতা নন্দার পুত্র, অগস্ত্য নন্দা।

বিটাউনে এই মুহূর্তে জোর রব, মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতি তথা শ্বেতা নন্দার পুত্র অগস্ত্য নন্দা এবার হিন্দি ছবির জগতে পা রাখতে চলেছেন। আর তাঁর অভিষেকের দায়িত্ব নিয়েছেন করণ জোহর। অগস্ত্যর অভিষেকের জোরদার প্রস্তুতিতে নাকি ব্যস্ত এই চিত্রনির্মাতা তথা পরিচালক। খবর অনুযায়ী, করণের ‘ধর্মা প্রোডাকশন’-এর ছবির মাধ্যমে অগস্ত্য বলিউডে আত্মপ্রকাশ করবেন। করণ তাঁকে বলিউডে নিয়ে আসার জন্য বেশি উৎসাহিত।

default-image

কিছুদিন আগে নীতু কাপুরের বাসায় তাঁর জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল। এই পার্টিতে রণবীর কাপুর, ঋদ্ধিমা কাপুর, করণ জোহর ছাড়া ২০ বছর বয়সী অগস্ত্যও উপস্থিত ছিলেন। বচ্চন পরিবারের সঙ্গে কাপুর পরিবারের নিকট আত্মীয়তার সম্পর্ক আছে। ঋষি কাপুরের বোন রীতু নন্দা ছিলেন অগস্ত্যর ঠাকুরমা। জানা গেছে, এই পার্টিতে নাকি করণ অগস্ত্যর সঙ্গে ছবিসংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করেছেন। তবে করণ ছাড়া আর এক বড় নির্মাতার পক্ষ থেকেও অগস্ত্যকে প্রস্তাব দেওয়া হয়েছে বলে জানা গেছে। এখন অগস্ত্য কার হাত ধরবেন, তা সময়ই বলবে।

এদিকে বচ্চন পরিবার এখন করোনার গ্রাসে। অমিতাভ বচ্চন, অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্য করোনায় আক্রান্ত। জয়া বচ্চন, শ্বেতা নন্দা এবং অগস্ত্য নন্দারও করোনার পরীক্ষা করা হয়। তবে তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন