এই মুহূর্তে এ প্রজন্মের অন্যতম দামি বলিউড তারকা কার্তিক আরিয়ান। এই বলিউড নায়কের এখন চাহিদা তুঙ্গে। বলিউডের নামকরা নির্মাতারা তাঁকে নিয়ে ছবি করতে আগ্রহী। বলিউড নায়কদের মধ্যে কার্তিক সবচেয়ে ব্যস্ততম। অক্ষয় কুমারের মতো সুপারস্টারের সঙ্গে তাঁর তুলনা টানা হচ্ছে।

default-image

মাত্র ১০ দিনে ‘ধামাকা’ ছবির শুটিং শেষ করে ইন্ডাস্ট্রিতে রীতিমতো ধামাকা ফেলে দিয়েছেন তিনি। আর এর জন্য ২০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন কার্তিক। আর এই খবর বলিউডে রীতিমতো সাড়া ফেলেছিল। তবে এই মুহূর্তে তিনি চর্চায় এক অন্য কারণে। তিনটি বড় প্রকল্প ফিরিয়ে দিয়ে আবার খবরে কার্তিক। ৯০ কোটির প্রকল্প হাতছাড়া হয়ে গেল তাঁর।

default-image

কার্তিক নানাভাবে খবরে উঠে আসেন। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়ে খবরে উঠে এসেছিলেন তিনি। তার আগেই ল্যাকমে ফ্যাশন উইকের এক রাতে র‍্যাম্পে হেঁটে ঝড় তুলেছিলেন এই বলিউড তারকা। নামকরা ডিজাইনার মনীশ মালহোত্রার পোশাক গায়ে শোস্টপার হয়ে হেঁটেছিলেন কার্তিক। এই রাতে তাঁর সঙ্গে র‍্যাম্পে উষ্ণতা ছড়িয়ে ছিলেন বলিউড নায়িকা কিয়ারা আদভানি।

default-image
বিজ্ঞাপন

এখন তিনটি বড় প্রকল্প ছেড়ে আবার খবরে কার্তিক। তবে সময়ের অভাবে নয়। জানা গেছে, কার্তিকের এই তিনটি ছবির চিত্রনাট্য মনে ধরেনি। তাই এই তিনটি ছবি ফিরিয়ে দিয়েছেন তিনি। আর তার জন্য ৯০ কোটির প্রকল্প কার্তিকের হাতছাড়া হয়ে গেল। কার্তিককে শেষ পর্দায় দেখা গেছে ইমতিয়াজ আলী পরিচালিত ‘লাভ আজ কাল’ ছবিতে। ছবিটি বক্স অফিসে সফলতা না পেলেও তার বাজারদর আরও বেড়ে গেছে।

default-image

ক্যারিয়ারের প্রথম ছবি ‘প্যায়ার কা পঞ্চনামা’র জন্য ১ কোটি ২৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। আজ এক ছবির জন্য ২০ কোটি রুপি দর তাঁর। এ প্রজন্মের নায়কদের তুলনায় এই পারিশ্রমিক অনেকটাই বেশি। আর নির্মাতারাও হাসিমুখে কার্তিককে এই পারিশ্রমিক দিতে প্রস্তুত।

default-image

‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিটি তাঁকে রাতারাতি সুপারস্টার বানিয়ে দিয়েছিল। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি থেকে ১০৮ কোটি রুপি আয় করেছিল নির্মাতারা। ছবিটি বক্স অফিসের হিসাবে সুপার ডুপার হিট। কার্তিক আরিয়ানের হাতে এখন একাধিক ছবি।

default-image

অনিস বাজমির ‘ভুলভুলাইয়া টু’, ধর্মা প্রোডাকশনের ‘দোস্তানা টু’, রাম রাধবনীর ‘ধামাকা’র মতো ছবি তাঁর হাতে। এদিকে গুঞ্জন, শাহরুখ খান তাঁর প্রযোজনা সংস্থার এক ছবির জন্য কার্তিককে প্রস্তাব দিয়েছেন। কার্তিক এখন করোনায় আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে আছেন। নিজের করোনা আক্রান্তের খবর তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন। এই বলিউড তারকা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘পজিটিভ হয়ে গেছি। আমার জন্য প্রার্থনা করুন।’

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন