default-image

আবার টলিউডে করোনার হানা। দুর্গাপূজা শেষ হতে না হতেই জানা গেল, কোভিড-১৯ বাসা বেঁধেছে ‘প্রাক্তন’, ‘বেলাশেষে’খ্যাত অপরাজিতা আঢ্যর শরীরে। আনন্দবাজার, এই সময়, হিন্দুস্তান টাইমস বাংলা, জি নিউজসহ বেশ কয়েকটি ভারতীয় বাংলা সংবাদমাধ্যম তাঁর করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

আনন্দবাজার পত্রিকার অনলাইন সংস্করণকে দেওয়া এক সাক্ষাৎকারে করোনায় আক্রান্ত এই অভিনেত্রী নিজেই জানান, তিনি ভালো আছেন। কিছুদিন আগে হঠাৎ করেই তাঁর রক্তে হিমোগ্লোবিন কমে যায়। তবে জ্বর আসেনি। শুরুতে বুঝতে না পারলেও পরে করোনা পরীক্ষায় নিশ্চিত হন।

default-image

অপরাজিতা আঢ্যর শাশুড়িও করোনায় আক্রান্ত। তিনিও ভালো আছেন বলেই জানান ছোট ও বড় পর্দার এই অভিনেত্রী। হোম আইসোলেশনে আছেন ‘রান্নাঘরে’র এই উপস্থাপক। দীর্ঘদিন পর শুটিং শুরু করেছিলেন তিনি। আবার করোনায় আক্রান্ত হওয়ার ফলে ৩ নভেম্বর পর্যন্ত শুটিং স্থগিত রেখেছেন তিনি।

default-image
বিজ্ঞাপন

এই মুহূর্তে অপরাজিতার হাতে রয়েছে স্টার জলসার দুটো রিয়েলিটি শো। ‘রান্নাবান্না’ আর যিশু সেনগুপ্ত প্রযোজিত ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’। ‘রান্নাবান্না’–তে তাঁর সঙ্গে রয়েছে শিশুশিল্পী রক্তিম সামন্ত। ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’–তে তিনি রজতাভ দত্ত আর অঙ্কুশ হাজরার সঙ্গে বসেছেন বিচারকের আসনে।

default-image

টালিউডে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়ে জীবন–মৃত্যুর সঙ্গে লড়ছেন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তিনিও ‘বেলাশেষে’ সিনেমায় অভিনয় করেছেন অপরাজিতা আঢ্যর সঙ্গে। কোয়েল মল্লিক, তাঁর জীবনসঙ্গী নিসপাল সিং রানে, রঞ্জিত মল্লিক, রাজ চক্রবর্তীরা ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়ে সেরে উঠেছেন। অনেকে আবার কাজও শুরু করে দিয়েছেন। টেলিভিশনের অসংখ্য শিল্পীও আক্রান্ত হয়েছেন কোভিড ১৯-এ। তাঁদের ভেতর ভিভান ঘোষ, দেবযানী মুখোপাধ্যায়রা সুস্থ হয়ে ফিরেছেন শুটিং ফ্লোরে।

default-image
মন্তব্য পড়ুন 0