default-image

ভারতের বিনোদনজগতে একের পর এক করোনার হানা। টালিউড ও বলিউডে ক্রমাগতই তারকাদের করোনায় আক্রান্তের খবর শোনা যাচ্ছে। এবার শোনা গেল, কলকাতার ছোটপর্দার দর্শকদের সুপরিচিত ‘রানিমা’খ্যাত দিতিপ্রিয়া রায় করোনায় আক্রান্ত হয়েছেন। একই সঙ্গে আক্রান্ত অভিনেত্রীর পরিবারও।
মাত্র পাঁচ দিন আগে ২৩ এপ্রিল সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে সচেতন করেছেন দিতিপ্রিয়া । সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধও জানিয়েছিলেন। গতকাল বুধবার কলকাতার টেলিপাড়ায় ছড়িয়ে পড়ে খবর, ‘রানিমা’ দিতিপ্রিয়া রায় নাকি করোনায় আক্রান্ত।

default-image

স্থানীয় সংবাদপত্রগুলোর অনলাইন সংস্করণে প্রকাশিত খবরে জানা গেছে, দিতিপ্রিয়ার মা-বাবা সম্প্রতি টিকা নিয়েছিলেন। কিন্তু তাতেও করোনাভাইরাস থেকে রেহাই মেলেনি। ধারণা করা হচ্ছে, দিতিপ্রিয়ার বাবাই প্রথম কোভিড পজিটিভ হন এবং দুদিন জ্বরে ভোগেন অভিনেত্রীর মা। পরে করোনা পরীক্ষা করালে তিনজনেরই রিপোর্ট পজিটিভ আসে। জানা গেছে, অভিনেত্রীর শ্বাসকষ্ট হচ্ছে। শরীরও প্রচণ্ড দুর্বল। দুদিন ধরে তাঁর খুসখুসে কাশি, মাথাব্যথার সমস্যা । একসময় স্বাদ-গন্ধহীন হয়ে পড়েন দিতিপ্রিয়া। এ ছাড়া আর কোনো উপসর্গ না থাকলেও করোনায় দুর্বল হয়ে পড়েছেন ছোট পর্দার জনপ্রিয় এই তারকা। তাঁর মায়ের শরীর কিছুটা খারাপ ছিল, দুদিন জ্বরে ভুগেছেন তিনি।

default-image
বিজ্ঞাপন

‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে অভিনয় করে তরুণ অভিনেত্রী দিতিপ্রিয়া এখন পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে পরিচিত মুখ। এই ধারাবাহিকে দিতিপ্রিয়ার অভিনয় বেশ পছন্দ করছেন দর্শকেরা। বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন দিতিপ্রিয়া। শুয়ে, বসে, বই পড়েই বেশির ভাগ সময় কাটাচ্ছেন তিনি।

default-image

এদিকে ‘রানিমা’ অসুস্থ হওয়ায় বিপাকে ‘করুণাময়ী রাণী রাসমণি’ কর্তৃপক্ষ। আপাতত বিকল্প উপায়ে চলছে ধারাবাহিকের সম্প্রচার।
করোনার দ্বিতীয় ঢেউ আসার পর অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তসহ বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। সপরিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন আবীর চট্টোপাধ্যায়। দিন কয়েক আগে এ তালিকায় যোগ হয়েছে ভরত কল, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়দের নামও।

default-image

এক দিন আগেই পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে। এর আগে জনপ্রিয় নায়ক জিৎ ও নায়িকা শুভশ্রীর কোভিড পজিটিভ হওয়ার খবর শোনা গেছে। এদিকে বলিউডের অভিনেত্রী হিনা খান সপরিবার করোনায় আক্রান্ত হয়েছেন গত মঙ্গলবার। দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন গতকাল বুধবার টুইটারে জানিয়েছেন তাঁর সংক্রমণের খবর। ২৫ এপ্রিল করোনায় সংক্রমিত হয়েছেন বলিউড এবং দক্ষিণী ছবির অভিনেত্রী পুজা হেগড়েও। আমির খান, অক্ষয় কুমার, ভিকি কৌশল, গোবিন্দ, ভূমি পেড়নেকর, ক্যাটরিনা কাইফের মতো বড় তারকা। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে বলিউডের নব্বইয়ের দশকের সংগীতপরিচালক শ্রাবণ রাঠৌর মারা গেছেন।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন