দক্ষিণ ভারতীয় তারকা রাম চরণ করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও তাঁর শরীরে করোনার কোনো লক্ষণ প্রকাশ পায়নি। ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তিনি নিজেই নিশ্চিত করেছেন এই খবর। লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত হয়েছি। তবে আমার শরীরে করোনার কোনো লক্ষণ নেই। আমি নিজেকে কোয়ারেন্টিনে রেখেছি। আমার বিশ্বাস, আমি সুস্থ হয়ে, আরও শক্তিশালী হয়ে শিগগিরই ফিরব।’

default-image

কয়েক দিনের মধ্যে যাঁরা রাম চরণের সংস্পর্শে এসেছেন, তাঁদেরও করোনা পরীক্ষা করাতে পরামর্শ দিয়েছেন এই অভিনেতা। ১২ হাজারের বেশি মানুষের মন্তব্য জমা পড়েছে সেই পোস্টে। একজন লিখেছেন, ‘চিন্তা করো না। আমি তোমাকে দারুণ দারুণ সিনেমা আর সিরিজের তালিকা দেব। সময়টা ভালো কাটবে। তুমি শিগগিরই সুস্থ হয়ে উঠবে। চিন্তা করো না।’

default-image
বিজ্ঞাপন

এ বছরের ক্রিসমাসে রাম চরণ ঘরেই পার্টি দিয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবের অনেকেই। তাঁদের মধ্যে ইতিমধ্যে করোনা পজিটিভ ধরা পড়েছে বরুণ তেজের। তাঁরও সামান্যই উপসর্গ আছে। আপাতত বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন। আর চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন।

নভেম্বরেই রাম চরণের বাবা অভিনেতা চিরঞ্জীবী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলে খবর প্রকাশিত হয় ভারতীয় গণমাধ্যমে। চিরঞ্জীবী নিজেই নিশ্চিত করেছিলেন এই তথ্য। পরে অবশ্য জানা যায়, পরীক্ষায় ত্রুটির কারণে ফলাফল ‘পজিটিভ’ এলেও তিনি আসলে আক্রান্ত হননি।

default-image

‘মাগাধিরা’ ছবির জন্য দারুণ জনপ্রিয় ভারতের দক্ষিণের অভিনেতা রাম চরণ। রাম চরণের স্ত্রী উপাসনা ভারতের নামকরা অ্যাপোলো চ্যারিটির ভাইস চেয়ারম্যান ও ‘বি পজিটিভ’ ম্যাগাজিনের প্রধান সম্পাদক।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন