default-image

করোনায় আক্রান্ত হলেন টলিউড তারকা সোহম চক্রবর্তী। কিছুদিন ধরে মৃদু উপসর্গ ছিল। পরে মঙ্গলবার রাতে শ্বাসকষ্ট নিয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। এর আগে কোভিড–১৯ পরীক্ষা করা হলে, তিনি করোনা পজিটিভ শনাক্ত হয়। তবে সোহমের স্ত্রী তানিয়া চক্রবর্তী ও তাঁদের দুই সন্তানের কেউই করোনায় আক্রান্ত হননি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, তাঁর অবস্থা আশঙ্কাজনক নয়। সুস্থ আছেন সোহম। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে কোনো ঝুঁকি নিতে রাজি নন সোহমের পরিবার। তাই পরীক্ষার ফল নেগেটিভ না আসা পর্যন্ত আপাতত হাসপাতালেই থাকবেন তিনি।

বিজ্ঞাপন
default-image

‘অমানুষ’, ‘অমানুষ–২’, ‘প্রেম আমার’, ‘বোঝে না সে বোঝে না’, ‘গল্প হলেও সত্যি’, ‘জানেমান’, ‘ব্ল্যাক’, ‘গ্যাংস্টার’, ‘জিও পাগলা’, ‘ধর্মযুদ্ধ’, ‘প্রতিঘাত’ প্রভৃতি সিনেমায় দেখা দিয়েছেন সোহম চক্রবর্তী।

বড় পর্দার এই নায়ক সক্রিয় রাজনীতিতেও। ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের নেতা হিসেবে যুব তৃণমূলের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন তিনি। কোভিড পরিস্থিতির মধ্যেও একাধিক জেলায় সাংগঠনিক সভায় অংশ নিয়েছেন। ২০১৬ সালের নির্বাচনের আগে থেকেই তৃণমূলের হয়ে কাজ করা শুরু করেন সোহম। বাঁকুড়ার বড়জোড়া কেন্দ্রে প্রার্থীও ছিলেন, কিন্তু জিততে পারেননি।

বিজ্ঞাপন
default-image

একের পর এক টলিউডে থাবা বসাচ্ছে করোনা। এর আগে কোয়েল মল্লিক আক্রান্ত হন করোনায়। তাঁর বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক, মা এবং স্বামী নিসপাল সিংহও করোনায় আক্রান্ত হয়েছেন। এখন সুস্থ্ হয়ে পাঁচ মাসের সন্তান নিয়ে কাজে ফিরতে চলেছেন কোয়েল। এরপর করোনায় সংক্রমিত হন রাজ চক্রবর্তীও। তবে আক্রান্ত হননি স্ত্রী শুভশ্রী। রাজও সুস্থ হয়েছেন। ছেলেসন্তানের বাবা হয়েছেন।

এ ছাড়া কলকাতার ছোট পর্দার কয়েকজন তারকাও আক্রান্ত হয়েছেন করোনায়। তবে সবাই সংক্রমণ সেরে ফিরেছেন স্বাভাবিক জীবনে।

মন্তব্য পড়ুন 0