default-image

অবশেষে বচ্চন পরিবারে স্বস্তির নিশ্বাস। হাসপাতাল থেকে ছাড়া পেলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন । তাঁর কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। রোববার বিকেলে টুইট করে এ খবর জানিয়েছেন ছেলে অভিষেক বচ্চন। তবে অমিতাভ হাসপাতাল ছাড়লেও অভিষেক এখনো হাসপাতালেই আছেন।

default-image

করোনা রীতিমতো গ্রাস করেছিল ‘বলিউডের শাহেনশাহ’ অমিতাভ বচ্চনের পরিবারকে। এই পরিবারের চার সদস্য একসঙ্গে করোনায় আক্রান্ত হন। ১১ জুলাই বিগ বি ও অভিষেক করোনায় সংক্রমিত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যর শরীরেও করোনাভাইরাস পাওয়া গিয়েছিল। কিন্তু তাঁরা বাসাতেই কোয়ারেন্টিন ছিলেন। প্রাথমিকভাবে বাড়িতে চিকিৎসা চললেও শ্বাসকষ্ট হওয়ায় তাঁদের গত ১৭ জুলাই নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ১১ দিন পর ২৮ জুলাই করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান ঐশ্বর্য এবং আরাধ্যা। তবে চিকিৎসা চলছিল সিনিয়র ও জুনিয়র বচ্চনের। আজ অমিতাভের মুক্তি মিলল। ছেলে অভিষেক রোববার বিকেল ৫টা ১৭ মিনিটে বাবার কোভিডমুক্ত হওয়ার খবর জানিয়েছেন। কিছুক্ষণ পর ৫টা ২২ মিনিটে তিনি নিজের হাসপাতালে অবস্থানের কথাটিও জানিয়েছেন টুইট বার্তায়।

default-image

এর আগেই একবার গুজব ছড়িয়েছিল, করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে অমিতাভ বচ্চনের। যদিও পরে একটি টুইট বার্তায় তিনি বলেন, ‘এই খবর অসত্য, দায়িত্বজ্ঞানহীন, ভুয়া এবং অমার্জনীয় মিথ্যা…!!’ অবশেষে রোববার সত্যি করোনামুক্ত হয়ে বাড়ি ফিরছেন বলিউডের বিগ বি।

১১ জুলাই রাত ১০টা নাগাদ টুইটারে করোনা আক্রান্ত হওয়ার নিজেই দিয়েছিলেন ৭৭ বছরের বিগ বি। বর্ষীয়ান অভিনেতা বলেন, করোনা পজিটিভ ধরা পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবার ও তাঁর বাড়িতে যাঁরা কাজ করেন, তাঁদেরও পরীক্ষা হয়েছে। গত ১০ দিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন, সবাইকে করোনা পরীক্ষা করে নেওয়ার আরজি জানান তিনি।

মহামারি করোনাও বিগ বিকে দূরে রাখতে পারেনি তাঁর প্রিয় মাইক্রোব্লগিং সাইট কিংবা ব্লগ থেকে। টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে নিজের সর্বশেষ খবর জানিয়েছেন। গান গাওয়া, কবিতা আবৃত্তিসহ নানান কাজে ব্যস্ত ছিলেন। সেসবের ভিডিও ও স্থিরচিত্র প্রকাশ করেছেন। পাশাপাশি বচ্চন পরিবারের মঙ্গল কামনায় দেশ-বিদেশ থেকে যে পরিমাণে শুভেচ্ছাবার্তা আসছে, তাতে আপ্লুত হওয়ার কথাও জানিয়েছেন এই কিংবদন্তিতুল্য অভিনেতা। তিনি অনুরাগীদের টুইট বার্তায় ধন্যবাদ জানাতে ভোলেননি। তিনি বলেন, ‘সবাইকে ব্যক্তিগতভাবে জবাব দেওয়া সম্ভব নয়। তবে তাঁর, অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্যর জন্য সবাই যে চিন্তা, ভালোবাসা এবং শুভকামনা দেখিয়েছেন, তা সত্যিই অভাবনীয়…মন থেকে সবার কাছে কৃতজ্ঞ আমি।’

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন