default-image

বলিউড তারকা অভিষেক বচ্চন এখন কলকাতায়। ‘বব বিশ্বাস টু’ ছবির শুটিংয়ে অংশ নিতে মঙ্গলবার রাতে তিনি কলকাতায় আসেন। গতকাল বুধবার সকালেই তিনি ছুটে যান দক্ষিণ কলকাতার গড়িয়ার পঞ্চসায়রে। সেখানে একটি বাড়িতে অংশ নেন ছবির শুটিংয়ে।

‘বব বিশ্বাস টু’ ছবিটি পরিচালনা করছেন কলকাতার প্রখ্যাত পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্না ঘোষ। ছবির প্রযোজক অবশ্য পরিচালকের বাবা সুজয় ঘোষই। সুজয় ঘোষের সাড়া জাগানো ছবি ‘কাহানি’র প্রধান চরিত্র ছিলেন এই বব বিশ্বাস। সেই চরিত্রকে কেন্দ্র করেই এবার সুজয় ঘোষ নিয়ে এসেছেন ‘বব বিশ্বাস টু’ ছবিটি। ‘কাহানি’ ছবিতে বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করেছেন শ্বাশ্বত চট্টোপাধ্যায়। আর এই ছবিতে বব বিশ্বাস হিসেবে দেখা যাবে জুনিয়র বচ্চনকে।

default-image
বিজ্ঞাপন


ছবিটিতে বব বিশ্বাসের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন বলিউড তারকা চিত্রাঙ্গদা সিং। এদিন শুটিংয়ে অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং পরেছিলেন লাল রঙের লং ফ্রক। আর অভিষেক বচ্চন পরেছিলেন ফুলহাতা নীল শার্ট ও ছাইরঙা ফরমাল প্যান্ট। পায়ে কালো পাম শু। অভিষেক বচ্চনকে দেখতে ভিড় জমেছিল শুটিংস্পটে।

default-image

এই ছবির শুটিং চলবে ৭ ডিসেম্বর পর্যন্ত। মধ্য কলকাতার একটি হোটেলে উঠেছেন তিনি। শুটিংয়ে অংশ নেবেন কলকাতার পঞ্চসায়র, বাগবাজার, ময়দান, পাটুলি ও বেনিয়াপুর এলাকায়। যদিও এই ছবির শুটিং শুরু হয়েছিল জানুয়ারি মাসে। তখনো কলকাতায় এসেছিলেন অভিষেক। ছিলেন ৪০ দিন। কিন্তু করোনা সংক্রমণের কারণে বন্ধ হয়ে যায় এই ছবির শুটিং। এবার দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ের জন্য তিনি আবার এলেন কলকাতায়। ছবির শুটিং চলবে ৭ ডিসেম্বর পর্যন্ত।

মন্তব্য করুন