বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, দক্ষিণ ভারতের প্রিয়মুখ অভিনেত্রী কাজল আগারওয়াল মা হতে যাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের প্রথম সন্তানের আগমনের বার্তা জানিয়েছেন তাঁর স্বামী উদ্যোক্তা গৌতম কিসলু। ২০২০ সালের অক্টোবর মাসে ঘর বাঁধেন তাঁরা। ইনস্টাগ্রামে কাজলের ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘তোমার দিকে এভাবেই তাকিয়ে আছি ২০২২।’ পাশে জুড়ে দিয়েছেন অন্তঃসত্ত্বা নারী ও ভালোবাসার ইমোজি। কিসলুর প্রত্যাশা বুঝতে কার বাকি থাকে?

default-image

ভক্তরা এখন অনাগত সন্তানের জন্য শুভকামনা জানাচ্ছেন এই দম্পতিকে। ভারতীয় নিউজ পোর্টালগুলো বলছে, অবশেষে জল্পনাকল্পনার অবসান ঘটতে যাচ্ছে। প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন কাজল আগারওয়াল। এটি নিশ্চিত করেছেন তাঁর স্বামী। তাঁর ছবির ক্যাপশনে ব্যবহৃত ইমোজি মা হওয়ার নির্দেশ করে। তা ছাড়া কাজলের মুখের অভিব্যক্তি বলছে, তিনি সন্তানসম্ভবা।

default-image

বছরের প্রথম দিন কাজল নিজেও স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা গেছে, কাজলের পেটে হাত রেখে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন তাঁর স্বামী। ক্যাপশনে কাজল লিখেছেন, ‘চোখ বন্ধ করে পুরোনোকে বিদায় দিচ্ছি। চোখ মেলে স্বাগত জানাচ্ছি নতুনকে। নতুন বছরের শুভেচ্ছা। বিগত বছরের কাছে কৃতজ্ঞতা। ২২–এ সবার হৃদয় পূর্ণ হোক ভালোবাসা, প্রজ্ঞা ও উদারতায়।’

এ বছর মুক্তি পাচ্ছে কাজল আগারওয়াল অভিনীত তেলেগু ভাষার ছবি ‘আচার্য’। এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রামচরণ। এতে আরও অভিনয় করেছেন চিরঞ্জীব ও পূজা হেগড়ে। ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ ছবিটির মুক্তির কথা রয়েছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন