default-image

বলিউড নায়িকা সবিতা ধুলিপালা এবার হলিউডের পথে। আর এটাই ছিল তাঁর স্বপ্নের ঠিকানা। দেব প্যাটেলের সঙ্গে হলিউডের ছবি ‘মাঙ্কি ম্যান’–এ দেখা যাবে সবিতাকে।
নিজের হলিউড যাত্রা নিয়ে দারুণ উচ্ছ্বসিত হিন্দী, তামিল, তেলেগু, মালয়ালম আর ইংরেজি ভাষার ছবিতে অভিনয় করা সবিতা ধুলিপালা।

এ প্রকল্প প্রসঙ্গে তিনি বলেছেন, ‘পাঁচ বছর আগে “মাঙ্কি ম্যান” ছবির জন্য অডিশন দিয়েছিলাম। কিছুদিন পরই স্ক্রিন টেস্টের জন্য ফোন এসেছিল। সেই দিনটার কথা আরও বিশেষভাবে মনে আছে। কারণ, এই দিনই আমি আমার ক্যারিয়ারের প্রথম ছবি “রমন রাঘব টু পয়েন্ট জিরো”র জন্য কান চলচ্চিত্র উৎসবে যাচ্ছিলাম। তখনই এল ফোন। আর জীবন বদলে গেল। ছবিটিকে ঘিরে সফরের এত বছর পর ব্যক্তিগত জীবনে নানা মোড় এসেছে। আমি জানতাম যে আমার এই সফরটা বিশেষ হবে। আমি আমার চরিত্রকে উপভোগ করেছি। গ্ল্যামার আর বিষাদ সব মিশে আছে আমার চরিত্রের সঙ্গে।’

default-image

করোনাকালের মধ্যে সবিতা চার মাস ইন্দোনেশিয়াতে ‘মাঙ্কি ম্যান’ ছবির শুটিং করেছেন। এ প্রসঙ্গে এই বলিউড তারকা বলেছেন, ‘এই অতিমারির মধ্যে শুটিং করার সময় অনেক অসুবিধার মুখোমুখি হতে হয়েছিল। তবে আমার জন্য আমার অভিনীত চরিত্রটি খুব একটা চ্যালেঞ্জিং ছিল না। আমি এই সফরের প্রতিটা মুহূর্ত উপভোগ করেছি। অনেক যত্ন আর আবেগ দিয়ে এই প্রকল্পটি বানানো হয়েছে।’

বিজ্ঞাপন
default-image

নিজের এই হলিউড সফর নিয়ে ২৮ বছর বয়সী সবিতা ধুলিপালা আরও বলেন, ‘আমি আজ এই জায়গায় পৌঁছানোর জন্য নিজেকে তিলে তিলে গড়েছি। অনেক ঘাম ঝরিয়েছি। কাজের ক্ষেত্রে আমি আমার রক্ত আর আত্মা দুটোকেই ব্যবহার করেছি।’ সোবিতাকে ‘মেজর’ ছবিতে দেখা যাবে। দুলকর সালমানের সঙ্গে ‘কুরূপ’ ছবিতেও আছেন তিনি। ‘মেড ইন হেভেন এসটু’ তাঁর আগামী প্রকল্প।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন