default-image

বলিউড তারকা কারিনা কাপুর দ্বিতীয় পুত্রের মা হয়েছেন। আর তৈমুরের ছোট ভাইকে নিয়ে এই মুহূর্তে সবার আগ্রহ তুঙ্গে। এখন পর্যন্ত তার কোনো ছবি প্রকাশিত হয়নি গণমাধ্যমে। কারিনা জানিয়েছেন, তৈমুরের ক্ষেত্রে তিনি যে ‘ভুল’ করেছিলেন, এবার আর সেটা করতে চান না। তিনি চান, তাঁর সন্তানদের একটা স্বাভাবিক শৈশব দিতে। তাই এবার ছেলের ছবি যেনতেনভাবে গণমাধ্যমে আসুক, তা চান না কারিনা। সময়মতো তিনি নিজেই ছেলের ছবি প্রকাশ করবেন বলে জানিয়েছেন।

default-image

এদিকে আলোকচিত্রীদের ভেতর পড়ে গেছে হইহই রইরই। কে সবার আগে কারিনার ছোট বাচ্চার ছবি প্রকাশ করবেন, তা নিয়ে চলছে তুমুল প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতার অংশ হিসেবে একজন রীতিমতো কারিনাদের বাড়ির দেয়াল টপকালেন। কয়েকজন উঠলেন দেয়ালের ওপর। সেই ভিডিও ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

default-image


কারিনার সন্তানকে দেখতে প্রতিদিনই তাঁদের বাড়িতে ভিড় জমাচ্ছেন বলিউড তারকারা। সারা আলী খান উপহার নিয়ে দেখতে গিয়েছিলেন ছোট্ট ভাইকে। গিয়েছিলেন ববিতা কাপুর, কারিশমা কাপুর, অর্জুন কাপুর, মালাইকা অরোরাসহ আরও অনেকে। অর্জুন কাপুরের গাড়ি তখন সবে ঢুকছে কারিনার গেট দিয়ে, সেই সময় এক পাপারাজ্জি দেয়াল টপকে বাড়িতে ঢোকার চেষ্টা করেন। তাই দেখে ওই ফটোগ্রাফারকে ধমক দেন অর্জুন। পাশ থেকে হেঁটে চলে যেতে দেখা গেছে প্রেমিকা মালাইকাকে।

বিজ্ঞাপন
default-image


অর্জুন বলেন, ‘এই যে লাল শার্ট পরা ভাই, আপনার সমস্যা কী? এভাবে কারও বাড়ির দেয়াল বেয়ে ওঠা যায়? করছেনটা কী! নামুন নামুন। প্লিজ।’
এর আগে কারিনাদের বাড়ির ভেতরে ক্যামেরা ফিট করে রেখেছিলেন পাপারাজ্জিরা। কিন্তু ভেতরের মানুষদের চোখ ফাঁকি দিতে পারেননি। ধরা পড়ে যান সাইফ আলী খানের কাছে। সেই সময় সাইফ নিজে দাঁড়িয়ে সেখান থেকে ক্যামেরা সরান আর এগুলো করতে নিষেধ করেন।

এদিকে দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার পর প্রথমবারের মতো ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন কারিনা। চোখে রোদচশমা এঁটে, ঠোঁট পাউট করে সেলফিটা শেয়ার করে লিখেছেন, ‘ও হ্যালো দেয়ার, মিসড ইউ অল।’

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন