কারিনা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া পাল্লা দিয়ে বলিউড শাসন করেছেন। একসময় দুজনের সম্পর্ক ছিল যুদ্ধ যুদ্ধ খেলার মতো। দুজনের ভেতর সবচেয়ে বড় মিল একটাই। দুজনই শহীদ কাপুরের সাবেক প্রেমিকা। কারিনা কাপুরের সঙ্গে পাঁচ বছরের প্রেম ভাঙার পর যেদিন থেকে প্রিয়াঙ্কার সঙ্গে প্রেম শুরু হলো, সেদিন থেকে শুরু হলো এই দুই নয়িকার ‘ঠান্ডা যুদ্ধ’।

default-image

২০১০ সালে প্রিয়াঙ্কা চোপড়া ফ্যাশন সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন। আর কারিনাকে জিজ্ঞাসা করা হলো, ‘আপনি যে একবারও জাতীয় পুরস্কার পাননি, এ বিষয়ে আপনার অনুভূতি কী?’ উত্তরে কারিনা বলেছিলেন, ‘আমার জাতীয় পুরস্কারের দরকার নেই। আমি আসলেই কোনো জাতীয় পুরস্কার চাই না। আমি শুধু চাই, দর্শক আমার ছবি দেখুক।’ এ কথা শুনে প্রিয়াঙ্কা রেগে আগুন। সংবাদ সম্মেলনে কোনো কারণ ছাড়াই বলেছিলেন, ‘আচ্ছা শুনুন, একটা কথা বলি, আপনি যখন জীবনে কিছু পান না, তখন মনে হয় যে আপনি সেটা চান না। ওই যে কথায় বলে, আঙুর ফল টক। বুঝলেন না? নিশ্চয়ই বুঝতে পারছেন কী বলছি!’

default-image

তখন প্রিয়াঙ্কা আর শহীদ চুটিয়ে প্রেম করছেন আর কারিনার প্রেম সাইফ আলী খানের সঙ্গে। অবশ্য এরপর ২০১২ সালে দুজন হাতে হাত ধরে এসেছিলেন ‘কফি উইথ করণ’ শোয়ে। দুজনের গলায় গলায় ভাব দেখে ভক্তরা তো অবাক! তারপর দুজনের জীবনেও অনেক কিছু ঘটেছে। পুরোনো তিক্ততা ভুলে দুজনই যে সামনে এগিয়েছেন, তার প্রমাণ পাওয়া গেল ২০১৯ সালে এসে। কারিনা জানান, তিনি প্রিয়াঙ্কার জীবনসঙ্গী নিক জোনাসের গানের ভক্ত। প্রিয়াঙ্কা ও নিকের বিয়েতে অভিনন্দনও জানান তিনি।

default-image
বিজ্ঞাপন

করোনাকালে তারকাদের নতুন খবর, টক শো নেই বললেই চলে। তাই ভক্তরা খুঁজে খুঁজে পুরোনো ভিডিওগুলোই ঘুরেফিরে দেখছেন। সম্প্রতি ভাইরাল হয়েছে ২০১২ সালে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে কারিনা কাপুর আর প্রিয়াঙ্কা চোপড়ার পর্বের একটা ভিডিও ক্লিপ। সেখানে তাঁরা কথা বলেছেন দুজনের সাবেক প্রেমিক শহীদ কাপুরকে নিয়ে।

default-image

এই গল্পের মূল তিন কুশীলবই এখন যাঁর যাঁর সংসার আর ব্যক্তিগত জীবনে সুপ্রতিষ্ঠিত। দুই সন্তান নিয়ে শহীদ কাপুর আর মীরা রাজপুত পেতেছেন সুখের সংসার। ‘কবির সিং’–এর পরে এবার শহীদকে দেখা যাবে ‘জার্সি’তে।

default-image

এদিকে সাইফ আলী খানের সঙ্গে সংসারের ৯ বছর চলছে, চলতি বছরের ২১ ফেব্রুয়ারি কারিনা কাপুর জন্ম দিলেন তাঁর দ্বিতীয় পুত্রের। তৈমুর হলো বড় ভাই। একের পর এক সুপারহিট সিনেমা তো আছেই। সামনেই মুক্তি পাবে আমির খানের সঙ্গে ‘ফরেস্ট গাম্পে’–এর রিমেক ‘লাল সিং চাড্ডা’। অন্যদিকে মার্কিন সংগীত তারকা নিক জোনাসকে বিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার কেবল ব্যক্তিগত জীবনে নয়, ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট। মার্কিন মুলুকে ছক্কা হাঁকিয়ে চলেছেন এই অভিনেত্রী। অস্কারের মনোনয়নের ঘোষণার পর বাফটার উপস্থাপনাও করেছেন এই দম্পতি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন