default-image

তেলেগু সিনেমার এই 'হার্টথ্রুব' আল্লু অর্জুন, বলিউডের জনপ্রিয় ও গুণী অভিনেত্রী টাবু ও 'মাহেঞ্জোদারো'খ্যাত পূজা হেগলে। এই তিনজনে অভিনীত 'আলা ভাইকুন্তাপুরামলো' (এভি) মুক্তি পেয়েছিল ১২ জানুয়ারি। মুক্তির পরই বক্স অফিসে ধুন্ধুমার ব্যবসা করে এই ছবি। ১০০ কোটি রুপি খরচ করে বানানো ছবিটি বক্স অফিসে তুলে এনেছিল ২৬২ কোটি রুপি। শোনা যাচ্ছে, 'আলা ভাইকুন্তাপুরামলো'র নিয়ে দর্শকের উন্মাদনার স্মৃতি ফুরিয়ে যেতে না যেতেই প্রযোজকেরা এই 'আলা ভাইকুন্তাপুরামলো'র হিন্দি ভার্সনের ছবিটি মুক্তি দিতে চান।

এর আগে অসংখ্য দক্ষিণ ভারতীয় ছবির হিন্দি রিমেক মারমার কাটকাট ব্যবসা করেছে। তার সর্বশেষ সংযোজন 'কবির সিং'। চলছে তেলেগু ভাষার 'জার্সি' ছবির হিন্দি রিমেকের কাজ। কবির সিংয়ের সফলতার ধারাবাহিকতা ধরে রাখতে এখানেও একই ফর্মুলা খাটিয়ে শহীদ কাপুর অভিনয় করছেন মুখ্য ভূমিকায়। আর এভির হিন্দি রিমেকে আল্লু আর্জুনের জায়গায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে। ইতিমধ্যে এই ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক। আর চুক্তিপত্রে উল্লেখ আছে, কার্তিককে এই ছবির জন্য ১০ কোটি রুপির বেশি পারিশ্রমিক দেওয়া হবে, যা বাংলাদেশি মুদ্রায় ১১ কোটি ২০ লাখ টাকার বেশি। কার্তিক আরিয়ান এই মুহূর্তে বলিউডের সর্বাধিক পারিশ্রমিক গোনা তরুণ তারকাদের একজন।

default-image

বাইরে থেকে এসে বলিউডে সফলভাবে জায়গা করে নেওয়া তারুণ তারকাদের তালিকার সর্বশেষ সংযোজন কার্তিক আরিয়ান। 'সোনু কে টিটু কি সুইটি'র সফলতার পর কার্তিককে সেভাবে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পরের ছবি 'লুকা ছুপি'ও ব্লকবাস্টার হিট। তরতর করে বাড়ল কার্তিকের দর। 'পতি, পত্নী ঐর ও' ছবিটিও ভালোই চলেছে বক্স অফিসে। সারা আলী খানের সঙ্গে জুটি বেঁধে ইমতিয়াজ আলী পরিচালিত 'লাভ আজকাল' ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও প্রশংসা পেয়েছে কার্তিকের অভিনয়। যদিও ‘অতি অভিনয়ের’ জন্য দুয়োধ্বনি শুনতে হয়েছে সারা আলী খানকে।

এরপর কার্তিক আরিয়ানকে দেখা যাবে 'ভুল ভুলাইয়া টু' ও 'দোস্তানা টু' ছবিতে। এই দুটো ছবির কাজ আপাতত থেমে আছে। এগুলো শেষ করে কার্তিক 'আলা ভাইকুন্তাপুরামলো' ছবির কাজ শুরু করবেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0