default-image

‘দোস্তানা টু’ ছবি থেকে কার্তিক আরিয়ানের বাদ পড়াকে ঘিরে নানা খবরে সরগরম বলিউড। করণ জোহরের ধর্ম প্রোডাকশন ছবিটি তৈরি করবে। ‘দোস্তানা টু’ ছবির ‘রিকাস্ট’ করার কথা এক বিবৃতির মাধ্যমে জানিয়েছেন করণ। তবে কার্তিককে এই ছবি থেকে বাদ দেওয়ার ব্যাপারে এখনো মুখ খোলেননি তিনি। কার্তিক এই ছবি থেকে সরে যাওয়ার পর থেকেই নানা গুঞ্জন শুরু হয়েছে। তার বদলে ‘দোস্তানা টু’ ছবিতে কোন তারকা আসতে যাচ্ছেন, তা নিয়ে শুরু হয়ে গেছে জল্পনাকল্পনা। জানা গেছে, বলিউডের দুই জনপ্রিয় তারকা এই দৌড়ে এগিয়ে আছেন।

বিজ্ঞাপন
default-image

‘দোস্তানা টু’ রোমান্টিক কমেডি ছবি। তরুণদের কথা মাথায় রেখে ছবিটি নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। এই ছবির জন্য নির্মাতারা চেয়েছিলেন তরুণ এবং জনপ্রিয় কোনো নায়ককে। তাই কার্তিক আরিয়ান ছিলেন নির্মাতাদের প্রথম পছন্দ। কার্তিক সরে যাওয়ার পর তারা এই ধারারই কোনো অভিনেতাকে খুঁজছে। জানা গেছে, ‘দোস্তানা টু’ ছবির জন্য ভিকি কৌশল আর রাজকুমার রাওয়ের কথা ভাবা হচ্ছে। আজকের প্রজন্মের কাছে এই দুই তারকার জনপ্রিয়তাও তুঙ্গে। ভারতীয় একটি শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকার খবর অনুযায়ী, ধর্ম প্রোডাকশন ভিকিকে নায়ক হিসেবে কার্তিকের বদলে চূড়ান্ত করেছে। তবে ভিকি ছাড়া রাজকুমার রাওয়ের নামও বারবার উঠে আসছে। সুতরাং দুজনের একজন আসবেন ‘দোস্তানা টু’–এর নায়ক হিসেবে, এটা বলাই যায়।

default-image

ভিকি কৌশলের হাতে এই মুহূর্তে প্রচুর কাজ। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন এই বলিউড তারকা। সম্প্রতি ভিকি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, করোনা থেকে সেরে উঠেছেন তিনি। তাই হাতের কাজগুলো দ্রুত শেষ করতে হবে। ‘মিস্টার লেলে’, ‘সরদার উধম সিং’সহ একাধিক ছবিতে যুক্ত তিনি। তাই ভিকি ‘দোস্তানা টু’ ছবির জন্য সময় দিতে পারবেন কি না, এ বিষয়ে সন্দেহ আছে। ভিকি সময় দিতে না পারলে এই ছবিতে ঢুকে পড়বেন রাজকুমার রাও।
কার্তিক আরিয়ান ‘দোস্তানা টু’ ছবি থেকে ছিটকে পড়ার পর ধর্ম প্রোডাকশন সংবাদমাধ্যমের কাছে এক বিবৃতি দিয়েছে। বিবৃতিতে তারা জানিয়েছে, ‘পেশাগত কারণে আমরা মৌন থাকার সিদ্ধান্ত নিয়েছি। আমরা খুব শিগগিরই “দোস্তানা টু” ছবির নতুন তারকার কথা ঘোষণা করব। অনুগ্রহ করে আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করুন।’

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন