কার সঙ্গে দীপিকা

বিজ্ঞাপন
default-image

আবার রুপালি পর্দায় দেখা যাবে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকে। এই গুঞ্জন গত শনিবার থেকে। রণবীর কাপুরের জন্মদিনে চাউর হয়, তাঁরা ফিরছেন একসঙ্গে। নতুন খবর হলো দীপিকা নাকি রণবীরের সঙ্গে নয়, জুটি বাঁধবেন অজয় দেবগনের সঙ্গে। যদিও এ নিয়ে কেবল কথার কথাই চলছে। অফিশিয়ালি কোনো খবর পাওয়া যায়নি।

সেদিন জন্মদিন উপলক্ষে রণবীরের বাসায় বলিউডের নামকরা সব তারকা হাজির ছিলেন। শাহরুখ খান, আমির খান, আদিত্য রায় কাপুর, করণ জোহর, অনুরাগ বসু, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন—কেউ বাদ নেই যেন। সেই পার্টিতেই রটে যায় খবরটি। বাচনা এ হাসিনো, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ও তামাশা ছবিতে প্রাক্তন এই প্রেমিক–প্রেমিকাকে দেখা যাবে এক ফ্রেমে। তাঁদের রসায়ন ভক্তদের মনে এখনো লেগে আছে। তাই ভক্তরাও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় মশগুল খবরটি নিয়ে। এটি চতুর্থ ছবি হতে যাচ্ছে এ জুটির। দীপিকার নাকি ছবির পাণ্ডুলিপিও দারুণ পছন্দ হয়েছে।

ছবির পরিচালক হিসেবে থাকতে পারেন লাভ রঞ্জন। এই ছবিতে থাকছেন আরেক বলিউড তারকা অজয় দেবগনও। রাজনীতি ছবির পরে ফের একই ছবিতে দেখা যাবে রণবীর কাপুর ও অজয় দেবগনকে। অজয়ের ছবিতে থাকা নিয়ে শুরু হয়েছে নতুন গুজব। দীপিকা নাকি রণবীর কাপুর নন, অজয়ের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন। কারণ, দুজনই কেন্দ্রীয় চরিত্রে থাকছেন ছবিতে। ভক্তদের মধ্যে এই ছবিকে ঘিরে এখন জোর আলোচনা চলছে। প্রশ্ন তৈরি হয়েছে, কার নায়িকা হচ্ছেন দীপিকা? অজয়ের, নাকি রণবীরের? সে খবর নিশ্চিত হতে ভক্তদের অপেক্ষা করতে হবে মাসের শেষ পর্যন্ত। অক্টোবরের শেষেই নাকি চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে।

এর আগে লাভ রঞ্জনের ছবিতে অভিনয়ের খবর এসেছিল দীপিকার। তখন ভক্তরা সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে ধুয়ে দেন। কারণ লাভের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এসেছিল। এ কারণেই হয়তো ছবিটি নিয়ে শুধু ফিসফাস চলছে। দীপিকা এক সাক্ষাৎকারে বলেছিলেন, যৌন হেনস্থার অভিযোগে অভিযুক্ত কারও সঙ্গে তিনি অভিনয় করবেন না।

দীপিকা পাড়ুকোন শেষ করেছেন ছপাক সিনেমার শুটিং। চলছে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ৮৩ ছবির কাজ। অন্যদিকে রণবীর কাপুর ব্যস্ত সুপারহিরোভিত্তিক ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে।

টাইমস অব ইন্ডিয়া, বলিউড হাঙ্গামা

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন