বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

মালাইকা অরোরা
৪৭–এও সুপার ফিট বলিউডের আইটেম ড্যান্সার মালাইকা অরোরা। তাঁর এই ফিটনেসের পেছনে আছে ব্ল্যাক ওয়াটার। একাধিকবার তাঁকে জিমের বাইরে কালো পানি খেতে দেখা গেছে।
আনুশকা শর্মা
স্বামী বিরাট কোহলির মতো আনুশকাও নিজেকে সুস্থ রাখার জন্য ব্ল্যাক ওয়াটার বেছে নিয়েছেন। তাঁর দিন শুরু হয় এই বিশেষ পানি দিয়ে।তাঁর মতে, এই কালো পানির সাহায্যে রোগ প্রতিরোধক্ষমতা বাড়ে। আর শরীর ঠিকমতো কাজ করে।

default-image

গৌরী খান
সৌন্দর্যের দিক থেকে যেকোনো বলিউড নায়িকাকে টক্কর দিতে পারেন শাহরুখ খান–পত্নী গৌরী খান। তাঁর এ সৌন্দর্যের পেছনে আছে ব্ল্যাক ওয়াটার। সম্প্রতি শাহরুখ–পত্নীকে সান্তাক্রুজে তাঁর শোরুমের বাইরে ব্ল্যাক অ্যাল্কালাইন ওয়াটারের বোতল হাতে দেখা গেছে। এ পানি শরীরে অ্যাসিডিটি নির্মূল করে। শরীরকে হাইড্রেট রাখার পাশে ডিটক্সও করে।

default-image

উর্বশী রউতেলা
বলিউড অভিনেত্রী উর্বশী রউতেলাও নিজেকে ফিট এবং গ্ল্যামারাস রাখতে ব্ল্যাক ওয়াটার বেছে নিয়েছেন। এই বলিউড নায়িকাকে বেশ কিছুদিন আগে বিমানবন্দরে ব্ল্যাক ওয়াটারের বোতল হাতে দেখা গেছে।

default-image

শ্রুতি হাসান
দক্ষিণের জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান করোনাকালে নিজেকে ফিট এবং সুস্থ রাখতে এ বিশেষ পানির সাহায্য নিয়েছেন। এ পানি রোগ প্রতিরোধক্ষমতা বাড়ায়। তাই করোনার হাত থেকে নিজেকে রক্ষা করার জন্য শ্রুতি কালো পানি খাওয়া শুরু করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন