default-image

অনেকেই চেষ্টা করেছিলেন। কিন্তু সফল হতে পারেননি কেউ। নির্মাতা ভাবনা তলওয়ার সেই অসম্ভবকে সম্ভব করতে যাচ্ছেন। বলিউডের নামী নির্মাতা ও অভিনেতা গুরু দত্তের জীবনী নিয়ে সিনেমা বানাচ্ছেন ভাবনা। এই কিংবদন্তিতুল্য ব্যক্তির ভূমিকায় তাঁর প্রথম পছন্দ আমির খান। গুরু দত্তের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আমির খান।

বিজ্ঞাপন
default-image

অনুরাগ কশ্যপসহ একাধিক নির্মাতা গুরু দত্তের জীবনের ওপর ছবি নির্মাণের চেষ্টা করেছিলেন। কিন্তু কেউই এ ক্ষেত্রে সফল হননি। গুরু দত্তকে নিয়ে ছবি বানানোর দায়িত্ব কাঁধে তুলে নিলেন ভাবনা তলওয়ার। ভাবনা বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে এই ছবির প্রস্তাব দিয়েছেন। তবে আমিরকে রাজি করানো সহজ কাজ নয়। জানা গেছে, আমির নাকি গুরু দত্তের চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে এখনো কিছু চূড়ান্ত হয়নি। গুরু দত্ত ‘প্যায়সা’ আর ‘কাগজ কে ফুল’-এর মতো কালজয়ী ছবি নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করেছিলেন।

default-image

গুরু দত্তকে নিয়ে নির্মিতব্য ছবিটির বাজেট প্রায় ১২০ কোটি রুপি। তবে ভাবনা তলওয়ার এখন পর্যন্ত এ নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি। এই পরিচালক পঙ্কজ কাপুর অভিনীত ‘ধর্ম’ আর ‘হ্যাপী’র মতো ছবি পরিচালনা করেছিলেন। এই ছবি দুটি দারুণভাবে প্রশংসিত হয়েছিল।

আমির খান এই মুহূর্তে ব্যস্ত তাঁর আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে। কয়েক মাস আগে দিল্লির কাছাকাছি এক লোকেশনে এই ছবির শুটিং হয়েছে। শিগগিরই মানালিতে আমিরের এই ছবির শুটিং শুরু হবে। আমির খানের এই ছবির মূল নায়িকা হিসেবে কারিনা কাপুর খানকে দেখা যাবে। জনপ্রিয় হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক হতে যাচ্ছে আমিরের ছবিটি।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন