কুম্ভর আকাশে 'ব্রহ্মাস্ত্র'

বিজ্ঞাপন
default-image

কুম্ভর আকাশ গতকাল সোমবার রাতে ঝলমলিয়ে উঠেছে ‘ব্রহ্মাস্ত্র’র আলোয়। ছবির নায়িকা আলিয়া ভাট আগেই ঘোষণা করেছেন, মহা শিবরাত্রির রাতে তাঁরা সবাইকে চমক দেবেন। এই রাতে কুম্ভতে প্রকাশিত হলো ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম লোগো।

রণবীর কাপুর আর আলিয়া ভাটের কাছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি একটু বিশেষ, তা বলার অপেক্ষা রাখে না। এই ছবির সেট থেকেই তাঁদের প্রেম শুরু। এখন ছবির এই নায়ক-নায়িকা ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারণায় উঠেপড়ে লেগেছেন। রণবীর কাপুর, আলিয়া ভাট আর পরিচালক অয়ন মুখার্জি ব্যক্তিগত উড়োজাহাজে প্রয়োগরাজে যান। উড়োজাহাজে সফরের ভিডিও আলিয়া তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেন। এই ভিডিওতে আলিয়ার সঙ্গে রণবীর আর অয়নকে দেখা গেছে। আলিয়া সবাইকে এই ভিডিওর মধ্য দিয়ে মহা শিবরাত্রির শুভেচ্ছা জানান। এখানে এই বলিউড সুন্দরী জানান, তাঁরা কুম্ভতে চমক দিতে চলেছেন। ভিডিওতে আলিয়ার সঙ্গে রণবীরের অন্তরঙ্গতাও ধরা পড়ে। এমনকি এই বলিউড সুন্দরী রণবীরকে তাঁর গালের টোল দেখানোর জন্য আবদার করেন। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হয়।

সত্যিই চমক দেন আলিয়া। ১৫০টি ড্রোন ক্যামেরা এই রাতে কুম্ভর আকাশ আলোকিত করে। ড্রোনের সাহায্যে আকাশে আলো দিয়ে লেখা হয় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির লোগো। কুম্ভতে তাঁদের বিশেষ মুহূর্তের কিছু ছবি সামনে এসেছে। একটি ছবিতে দেখা যায়, আলিয়া আর রণবীর পাশাপাশি দাঁড়িয়ে আকাশের দিকে চেয়ে আছেন। আর তাঁরা উপভোগ করছেন সেই বিরল মুহূর্ত। আর একটি ছবিতে রণবীর আর অয়নকে দেখা যায় ড্রোন হাতে। তাঁদের মাঝে ছিলেন আলিয়া। এমনকি আলিয়া আর রণবীরের একসঙ্গে শিবের আরতি করার ছবিও সামনে এসেছে।

default-image

অয়ন মুখার্জি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পোস্টার শেয়ার করেছেন। এই পোস্টারে দেখা যায়, ছবির নায়ক-নায়িকা একে অপরকে আলিঙ্গন করে আছেন। অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়া ভাট ও রণবীর কাপুর ছাড়া আরও আছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন, মৌনী রায়, দিব্যেন্দু শর্মা প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন