বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কেজিএফ ঝড়ে কেঁপে ওঠা সর্বশেষ উদাহরণ হলো যুক্তরাজ্যের জনপ্রিয় ফুটবল ক্লাব ম্যানচেস্টার সিটি। এই ফুটবল ক্লাবটি যুক্ত হলো ‘কেজিএফ’ ভক্তদের কাতারে।
ক্লাবটি তার ভক্তদের কাছে পরিচিত ‘ম্যান সিটি’ নামে। ডাকা হয় আবার স্কাই ব্লুজ নামেও। ইনস্টাগ্রামে তারা একটি ছবি শেয়ার করেছে। যেখানে এই ফুটবল ক্লাবের তিন তারকা খেলোয়াড়কে দেখা গেল। কেভিন ডি ব্রুইন, ইলকায় গুন্দোয়ান ও ফিল ফোডেন। তাদের নিচে তাদের নামের প্রথম অক্ষর দিয়ে বানানো হয়েছে ম্যান সিটির নিজেদের ‘কেজিএফ’ দল। এই ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমাদের নিজেদের কেজিএফ!’

default-image

এমনিতেই ‘কেজিএফ’ দিয়ে রীতিমতো উন্মাদনা তুঙ্গে। তার মধ্যে এ রকম জনপ্রিয় একটি ফুটবল ক্লাবের কেজিএফ নিয়ে স্ট্যাটাস সেই উন্মাদনায় যেন পারদ চড়িয়ে দিল। মুহূর্তেই পোস্টটিতে পড়েছে ১ লাখ ৩০ হাজার লাইক এবং চার হাজারের বেশি মন্তব্য। একজন মন্তব্যকারী লিখেছেন, ‘এ কারণেই আমরা ক্লাবটিকে ভালোবাসি। ভক্তদের জন্য তোমাদের ভালোবাসা ও শ্রদ্ধা সত্যিই সম্মানীয়।’
এই টুইটার পোস্টটি শেয়ার করা হয়েছে ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্ট থেকে। ফারহান উত্তর ভারতে কেজিএফ চ্যাপ্টার টু হিন্দি ডাবিং ভার্সন বিতরণ করেছে। শুধু তা–ই নয়, ফারহান নিজেও মন্তব্য ঘরে লিখেছেন, ‘ব্রিলিয়ান্ট’।

default-image

ফারহান আখতার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি দিয়ে লিখেছেন, ‘যখন আপনার দল আর ছবি মিলে যায়।’ ইতিমধ্যে ছবিটি ভারতের সর্বকালের সেরা আয়কারী সিনেমার তালিকায় ইতিমধ্যে সপ্তম স্থান দখল করে ফেলেছে। বক্স অফিস বিশ্লেষকেরা বলছেন, শিগগিরই এই কন্নড় ছবি বক্স অফিসে ‘বাহুবলী টু’কেও ছাড়িয়ে যাবে।
‘কেজিএফ চ্যাপ্টার টু’ পরিচালনা করেছেন প্রশান্ত নীল। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কন্নড় অভিনেতা যশ। আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রবীনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, প্রকাশ রাজ প্রমুখ।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন