কেমন ছেলে মালাইকার পছন্দ

মালাইকা অরোরা

সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে বেশি ট্রলের শিকার হওয়া বলিউড অভিনেত্রীদের একজন মালাইকা অরোরা। তবে এসব বিষয় নিয়ে মোটেও মাথা ঘামান না তিনি। নিজের মনের কথা অকপট বলে ফেলেন মালাইকা। বলিউড অভিনেতা প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও তিনি খোলামেলা।
সুপারমডেল তথা বলিউড অভিনেতা মিলিন্দ সোমানের এক অনুষ্ঠানে সম্প্রতি হাজির হয়েছিলেন মালাইকা অরোরা। এই বলিউড তারকাকে প্রশ্ন করা হয়, কেমন পুরুষ তাঁকে আকর্ষণ করে।

মালাইকা অরোরা

এ ব্যাপারে একদম খোলামেলা জবাব দিয়েছেন এই বলিউড অভিনেত্রী। বলেছেন, ‘ব্যক্তিগতভাবে আমি রুক্ষ ছেলে পছন্দ করি। লাল্টু মার্কা ছেলে আমি পছন্দ করি না। এমন ছেলে পছন্দ করি যে ভালো ফ্লার্ট করতে পারে। আর যে ভালো চুমু খেতে পারে।’ মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের কথা কারও অজানা নেই। আর তাঁর মতে অর্জুন খুব ভালো চুম্বন করতে পারে।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা
ইনস্টাগ্রাম

মালাইকাকে এ অনুষ্ঠানে প্রশ্ন করা হয়, অর্জুন কাপুরকে শেষ টেক্সট মেসেজে কী লিখেছেন তিনি। এই অভিনেত্রী একরাশ হেসে জানিয়েছিলেন, ‘আই লাভ ইউ টু।’ মিলিন্দ মালাইকাকে এ–ও জিজ্ঞেস করেছিলেন, তাঁকে সবচেয়ে ভালো কে চেনে! উত্তরে মালাইকা অর্জুনের নাম নিয়েছিলেন। তারকা ক্রাশ নিয়ে প্রশ্ন করায় তিনি ডেনিয়েল ক্রেগের নাম নিয়েছিলেন। আর তাঁর নারী ক্রাশ হলেন বেলা হাদিদ।

মালাইকা আর অর্জুনের বিয়ে নিয়ে হরহামেশাই নানান খবর শোনা যায়। তবে বিয়ের বিষয়ে কখনো মুখ খোলেননি তাঁরা।

মালাইকা অরোরা
ছবি: ইনস্টাগ্রাম