কোয়ারেন্টিনে বলিউড তারকাদের কাণ্ড

বিজ্ঞাপন
default-image

তারকাদের বসার ঘরটা আর গোপন রইল না। উঠে চলে এসেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঘরে বসে ভিডিও বানানো আর পোস্ট করাকে রীতিমতো ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করার মতো দৈনন্দিন রুটিন বানিয়ে ফেলেছেন তাঁরা। তাঁদের ব্যক্তিগত, পারিবারিক সবই যেন এখন সবার জানা হয়ে যাচ্ছে। কোয়ারেন্টিনে তারকাদের কাণ্ডের একটা ফিরিস্তি একত্র না করলেই না।

ধরা যাক হৃত্বিক রোশনের কথা। তিনি পড়ছেন বই! পাশেই যমজ দুই ছেলে পোষা কুকুরকে নিয়ে খেলা করছে। সেখানে আবার গুনে গুনে তিনটি ভালোবাসা চিহ্ন এঁকে দিয়েছেন তাঁর সাবেক স্ত্রী, রেহান ও হৃদানের মা সুজান খান। ওদিকে ঘরে বসে আর কাজ পাচ্ছিলেন না টুইঙ্কেল খান্না। মাথার চুলগুলো ব্লন্ড করে ফেলেছেন। আর চুলের সঙ্গে মিলিয়ে ঠোঁটে লাল লিপস্টিক দিয়ে তুলেছেন সেলফি। সেই ছবি পোস্ট করে ভক্তদের কাছে ছুড়ে দিয়েছেন নির্দোষ প্রশ্ন, ‌আমাকে কেমন লাগছে? এখানেই শেষ নয়। ভক্তদেরও সেজেগুজে ছবি পোস্ট করতে বলেছেন তিনি।

default-image

নার্গিস ফাখরি আছেন যুক্তরাষ্ট্রে। ঘরে বসে নিজের পুরোনো ছবি দেখছেন আর সাক্ষাৎকার পড়ছেন। অনন্যা পাণ্ডে বোন রাইসা পাণ্ডেকে নিয়ে ছবি আঁকছেন। পুরোনো অ্যালবাম ঘাঁটছেন সোনম কাপুর। বাবা আর বোনের সঙ্গে ছোট্টবেলার একটা ছবি পোস্ট করে জানিয়েছেন, তাঁদের খুব মিস করছেন। আনুশকা-বিরাটের মতোই লকডাউনে দুর্দান্ত সময় কাটাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতি।

সিদ্ধার্থ মালহোত্রার কাছে হোম কোয়ারেন্টিনেও ‌‘ফিটনেস ইজ মাস্ট’। ছাদে ব্যায়াম করার ভিডিও পোস্ট করছে যেন সেটাই বোঝাতে চেয়েছেন তিনি। ছেলেকে নিয়ে একই কাজ করছেন শিল্পা শেঠি। ক্যাটরিনা কাইফও তাই, ইয়োগা বন্ধ করেননি। ভক্তদেরও পরামর্শ দিয়েছেন তাঁর মতো নিয়ম করে করে শরীরচর্চা করতে।

default-image

ভূমি পেড়নেকর মা-বোনের সঙ্গে সময় কাটাচ্ছেন। যেকোনো মূল্যে তিনি মাকে সুস্থ রাখতে চান। তিনি বলেছেন, কেউ আক্রান্ত হলে, ভয় বা লজ্জা না পেয়ে যেন কোয়ারেন্টিনে চলে যায়।

চলচ্চিত্র সাংবাদিক অনুপমা চোপড়া পোষা কুকুরের সঙ্গে সময় কাটাচ্ছেন। তিনি লিখেছেন, কুকুর করোনা ছড়ায় না। পরিচালক আশ্বিনী আইয়ার তিউয়ারি, নিতেশ তিউয়ারির সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। এভাবেই তাঁরা দুজনে মিলে চিত্রনাট্য লেখালিখি ও পরের ছবির কাজ এগিয়ে নিচ্ছেন। একইভাবে প্রেম করছেন আলী ফজল ও রিচা চাড্ডা। এই এপ্রিলে ফোটার কথা ছিল তাঁদের বিয়ের ফুল। কিন্তু করোনায় পিছিয়ে দিল সেটা।

default-image

অস্কারজয়ী লরা ডার্ন আবার সুইমিংপুলে মায়ের সঙ্গে ভিডিও বানিয়ে বোনকে জানাচ্ছেন জন্মদিনের শুভেচ্ছা। পরিণীতি চোপড়া আবার গানের কলি খেলা শুরু করে দিয়েছেন। তিনি গেয়েছেন, ‘তু হি রে’। আর শেষ করেছেন ‘ত’ তে গিয়ে। ত অক্ষর দিয়ে একটা করে গান গাইতে আমন্ত্রণ জানিয়েছেন বন্ধু আয়ুষ্মান খুরানা, শ্রদ্ধা কাপুর ও আলিয়া ভাটকে। ব্যস, শুরু হলো নতুন খেলা। ইনস্টাগ্রাম এখন পাবে বেশ কিছু তারকার গানের ভিডিও। এদিকে বাংলাদেশের তাহসান খান ঘরে বসে ভক্তদের বিনোদিত করতে কি–বোর্ড বাজিয়ে গাইছেন এড শিরানের ‘পারফেক্ট’, ‘আই ফাউন্ড আ লাভ ফর মি’ গানগুলো।

default-image

মানুষকে করোনা নিয়ে সচেতন করতে অন্য সব তারকার মতো একের পর এক পোস্ট দিয়েই যাচ্ছেন দিয়া মির্জা। সর্বশেষ পোস্টে তিনি বলেছেন, ‘হাত ধোয়ার সময় আমরা যখন সাবান লাগাচ্ছি, তখন যেন পানির কল বন্ধ করতে ভুল না হয়। কারণ অপচয় করার মতো যথেষ্ট পানি নেই বিশ্বের।’ উইল স্মিথ আবার দুটো বাচ্চাকে কোলে আর একজনকে পিঠে নিয়ে ওয়েট লিফিটিং করছেন, উঠছেন, বসছেন। সেটি আবার ভিডিও করে দিচ্ছেন ইনস্টাগ্রামে।  

টিকটকে ভিডিও বানানোর ধুম পড়ে গেছে চারদিকে। বেলা হাদিদ, শিল্পা শেঠির সঙ্গে সেই প্রতিযোগিতায় যুক্ত হয়েছেন আরও অনেকে। অনুপম খের ভিডিও চ্যাটিংয়ের ভিডিও করে আপলোড করতে ভুলছেন না। এভাবেই দুঃসময়ে একটু ভালো থাকা, স্বস্তিতে থাকা আর ভক্তদের সচেতন করার সঙ্গে সঙ্গে বিনোদন করা নিয়েই চলছে তারকাদের কোয়ারেন্টিন।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন