বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কিন্তু ভাইজানের সঙ্গে আবার কবিরের সম্পর্ক ইদানীং শীতল। ‘টিউবলাইট’ ছবির পর থেকেই তাঁদের সম্পর্কে তিক্ততা শুরু হয়। এখন পর্যন্ত তাঁদের সম্পর্ক স্বাভাবিক হয়নি বলে জানা গেছে। কবির খানের বাসায় আয়োজন করা হয়েছিল বলেই নাকি প্রিয় বন্ধু ক্যাটের বাগদানে যাননি সালমান। তাই ক্যাট-ভিকির বিয়েতে সালমানের উপস্থিতি নিয়ে এক বড় প্রশ্নচিহ্ন আছে।

default-image

সালমানের টিমের পক্ষ থেকে শোনা যাচ্ছে, ক্যাটের বিয়ের সময় ‘পাঠান’ আর ‘টাইগার থ্রি’ ছবির শুটিংয়ে ব্যস্ত থাকবেন ভাইজান। আসলে শাহরুখপুত্র আরিয়ান খান মাদক-কাণ্ড মামলায় গ্রেপ্তার হওয়ার পর সালমান তাঁর সব ছবির শুটিং বন্ধ রেখেছিলেন।

default-image

এইসব ছবির শুটিং শুরু হবে এবার। নির্মাতারা সালমান আর শাহরুখের দৃশ্যগুলোর শুটিং আগে শেষ করবেন। কারণ, এরপর কিং খান ‘পাঠান’–এর জন্য স্পেনে পাড়ি জমাবেন। আর তাই ক্যাট-ভিকি বিয়েতে ভাইজানের হাজির থাকার সম্ভাবনা অনেকটা কম। তবে সালমান না থাকলেও তাঁর পরিবার বিয়েতে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। সালমানের বোন অর্পিতা আর ক্যাট একে অপরের ভাল বন্ধু।

default-image

জানা গেছে, সালমানের আরেক বোন আলভিরা অগ্নিহোত্রী আর মা সালমা খান এই বিয়েতে আসবেন।

default-image

খবর যে আগামী ৭ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে ক্যাটরিনা আর ভিকির বিয়ের আসর বসবে। রাজস্থানের সোয়াই মাধোপুর অঞ্চলের সিক্স সেন্সেস ফোর্টে তাঁদের বিয়ের আসর বসতে চলেছে। এখন থেকেই দুই পরিবারের মধ্যে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন