বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

বিয়ের পাঁচ মাস হলো। নিউইয়র্কে ছুটি কাটাতে গিয়েছিলেন ক্যাটরিনা ও ভিকি। প্রায় তিন বছর আগে, ২০১৯ সালে এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন, সন্তান জন্মালে কীভাবে তাদের মানুষ করবেন। সেই সময় তিনি বলেছিলেন, ‘পৃথিবীতে অনেক সন্তান আছে, যাদের পিতৃপরিচয় নেই। সমাজ তাদের দিকে মন্দ দৃষ্টিতে তাকায়। জীবনে আমিও এ নিয়ে কষ্ট পেয়েছি। আমি চাই, প্রতিটি সন্তানের জীবনে যেন বাবার পরিচয় থাকে। ভবিষ্যতে আমার যখন সন্তান হবে, তখন আমি তাদের বাবা ও মা দুজনের ভালোবাসা দেওয়ার চেষ্টা করব, যাতে তাদের জীবনে কখনো কোনো জটিলতা এলেও আমি সেই জায়গা পূরণ করতে পারি।’

এই মুহূর্তে বিনোদন পোর্টাল ও গুজবচর্চার সাইটগুলো সক্রিয় হয়ে উঠেছে। তারা জানাচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ প্রথম সন্তান প্রত্যাশা করছেন। সন্তানসম্ভবা ক্যাট আগে থেকেই সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর ভাবনা ভেবে রেখেছেন। এখন কেবল অপেক্ষা। ভালো অভিনেত্রী হিসেবে ইতিমধ্যে নিজের স্বাক্ষর রেখেছেন ক্যাটরিনা। একজন ভালো মা হবেন, সেটাও আঁচ করা যাচ্ছে। কিন্তু স্ত্রী হিসেবে তিনি কেমন? বিয়ের পর এক সাক্ষাৎকারে ভিকি সে প্রশ্নের জবাবে জানিয়েছিলেন, ক্যাটরিনা ঘরে-বাইরে সমান পারদর্শী।

default-image

গত এপ্রিল মাস থেকেই ক্যাটরিনার ‘বেবিবাম্প’ নিয়ে আলোচনা শুরু হয়। ঢিলেঢালা পোশাক পরে বিমানবন্দরে ক্যাটকে দেখার পর থেকেই সেই জল্পনাকল্পনা। তারপরই অবশ্য ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পারফেক্ট বিকিনি ফিগারের ছবি পোস্ট করেছিলেন ক্যাটরিনা। সব গুঞ্জন উড়িয়ে এখন তিনি মনোযোগ দিয়েছেন ‘টাইগার থ্রি’, ‘মেরি ক্রিসমাস’, ‘জে লি জারা’ ছবিগুলোয়।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন