বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ছোট ছেলে আবরামকে বলা যেতে পারে তাঁর ছায়াসঙ্গী। ক্রিকেটের ময়দান হোক বা শুটিং স্পট, আবরামকে প্রায় সব সময় শাহরুখের সঙ্গে দেখা যায়। কিং খানের এক ঘনিষ্ঠ প্রযোজক বন্ধু এ সময় তাঁর (শাহরুখ) মানসিক অবস্থার কথা কিছুটা প্রকাশ করেন। নাম প্রকাশ না করার শর্তে বন্ধুটি জানান যে আরিয়ান গ্রেপ্তারের পর থেকে শাহরুখকে বাইরে থেকে দেখে শান্ত মনে হবে। বাহ্যিক তাঁর কোনো পরিবর্তন দেখা যাচ্ছে না।

default-image

কিন্তু বলিউড সুপারস্টার অন্তর থেকে অত্যন্ত ক্ষতবিক্ষত বলে জানান তিনি। প্রযোজক বন্ধুটি জানান যে তাঁর সব রাগ, যন্ত্রণা অদ্ভুতভাবে দমিয়ে রেখেছেন শাহরুখ। তিনি আরও বলেন, ‘ও খাওয়া, ঘুম প্রায় ছেড়ে দিয়েছে। এমনিতেই ও মাত্র কিছু ঘণ্টা ঘুমায়। এখন সেটাও যেতে বসেছে। যত বড় সুপারস্টার সে হোক না কেন, শেষ পর্যন্ত অসহায় এক বাবা। ওর হৃদয় এখন চূর্ণবিচূর্ণ।’

default-image

আরিয়ান খান মাদক-কাণ্ডে গ্রেপ্তারের পর থেকে শাহরুখের ক্যারিয়ারেও প্রভাব পড়তে চলেছে। তিনটা ছবির শুটিং চলছিল। সব কটির শুটিং এখন বন্ধ রেখেছেন। এ ছাড়া একাধিক নামীদামি ব্র্যান্ডের বিজ্ঞাপন তাঁর হাতে। একটি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ। আর এ কারণে বছরে তিনি চার কোটি রুপি পান।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন